Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২২, ১৯:৩৮
আপডেট : ০৭ জানুয়ারি ২০২২, ১৯:৪৮
discover

সংসদে নুসরাতের দেওয়া বক্তব্য ভাইরাল (ভিডিও)

সংসদে নুসরাতের দেওয়া বক্তব্য ভাইরাল (ভিডিও)
ছবি : সংগৃহীত

অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই গত বছর আলোচনায় ছিলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। বিচ্ছেদ, প্রেম ও তার মা হওয়ার খবরে ভারতের গণমাধ্যমের শিরোনামে সময়টা গেছে নুসরাতের। এসব প্রসঙ্গ ঢেকে দিয়ে গেছে নুসরাতের রাজনৈতিক কর্মকাণ্ড।

তবে এবার সংসদ সদস্য হিসেবে নিজের দায়িত্ব পালনে বেশ মনোযোগী হয়েছেন এ নায়িকা। তিন মাসের ছেলেকে ঘরে রেখে ভারতীয় সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিয়েছেন তিনি।

আর সংসদে হাজির হয়েই নুসরাত ঝাঁজালো বক্তব্য দিলেন নুসরাত, যা আলোড়ন ফেলেছে ইতোমধ্যে। ভাইরাল হয়ে গেছে ভারতজুড়ে। সংসদে মোদি সরকারকে প্রশ্ন ছুড়ে দেন নুসরাত, লাভজনক রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলো কেন বেসরকারিকরণ করা হচ্ছে?

অধিবেশনে নুসরাত জাহান বলেন, ‘লাভজনক সংস্থাগুলোর ওপরে সরকারের এ সিদ্ধান্ত কেন? বেসরকারিকরণ যদি করতেই হয়, তা হলে আর্থিক ক্ষতির শিকার যেসব সংস্থা, সেগুলোকে কেন বেছে নেওয়া হচ্ছে না? এভাবে সংশ্লিষ্ট সংস্থার কর্মীরাও অনিশ্চিত ভবিষ্যতের মুখে পড়ছেন।’

উল্লেখ্য, ভারতের কোল ইন্ডিয়া, এয়ার ইন্ডিয়া, সেলের মতো একাধিক লাভজনক রাষ্ট্রায়ত্ত সংস্থাকে বেসরকারিকরণের সিদ্ধান্ত নিয়েছে দেশটির কেন্দ্রীয় সরকার। সেই অনুযায়ী পরিকল্পনা নিয়ে কাজও শুরু করে দিয়েছে তারা। ভবিষ্যতে আরও রাষ্ট্রায়ত্ত সংস্থার বেসরকারিকরণ হবে এমন ইঙ্গিতও দেওয়া হয়েছে কেন্দ্র থেকে।

আর শুরু থেকেই ভারত সরকারের এ সিদ্ধান্তের বিরোধিতা করে আসছে মমতার দল তৃণমূল। দলটির পক্ষ থেকে সংসদে ফের সেই প্রশ্ন রাখলেন তৃণমূলের এই সংসদ সদস্য।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS