• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সালমান আমার সঙ্গেও প্রতারণা করেছে : পাকিস্তানি প্রেমিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২২, ১৭:৩৬
সালমান আমার সঙ্গেও প্রতারণা করেছে : পাকিস্তানি প্রেমিকা
ছবি : সংগৃহীত

বলিউড ‘প্লে বয়’ সালমান খানের প্রেমিকাদের সঠিক পরিসংখ্যান দেওয়া কঠিন কাজ। এতজনের সঙ্গে প্রেম করে এখনও কাউকে জীবনসঙ্গী করতে পারেননি বলিউড ‘ভাইজান।’

এ জন্য সালমানের এলোমেলো জীবনকেই দায়ী করে থাকেন তার সমালোচকেরা। এসব সমালোচনার অবশ্য ধার ধারেন না সালমান। কারণ বহু ষোড়শী এখনও সালমানের জন্য পাগল।

সুমি আলী, সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমানের প্রেম ছিল ওপেন সিক্রেট। এদের ছাড়াও বহু তরুণীর তীরে নোঙর করেছেন সালমান।

বলিউড অভিনেত্রী সুমি আলীর সঙ্গে সালমানের প্রেম দীর্ঘদিন স্থায়ী ছিল। তাদের বিয়ে করার কথাও ছিল। সুমি সালমানকে বিয়ের প্রস্তাব করেছিলেন। এর জবাবে সালমান কী বলেছিলেন কয়েক যুগ পর সেটি স্মরণ করিয়ে দিয়েছেন এ নায়িকা।

বৃহস্পতিবার বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়েছে- সালমান-সুমি ১৯৯১ সালে প্রেমের সম্পর্কে জড়ান। তারা টানা ৮ বছর প্রেম করেন। সালমানের ‘মেইনে পিয়ার কিয়া’ চলচ্চিত্রটি দেখার পর তার প্রেমে পড়ে যান সুমি। প্রেমের টানে পাকিস্তান থেকে ভারতে চলে আসেন সুমি। তখন বয়স ছিল মাত্র ১৬ বছর।

ফ্রি প্রেস জার্নালকে দেওয়া এক সাক্ষাৎকারে সুমি আরও বলেন, আমি ছোট্ট একটা স্যুটকেস হাতে নিয়ে মাকে বললাম- আমি ভারত চলে যাচ্ছি সালমানকে বিয়ে করতে। এর পর মুম্বাই চলে আসি।

সালমানের সঙ্গে একটি ট্যুরে নেপাল যাওয়ার সময় দুজন পাশাপাশি সিটে বসে ছিলাম। একপর্যায়ে সালমানকে আমি বললাম-আমি দেশ ছেড়ে চলে এসেছি তোমায় বিয়ে করতে। তার উত্তর শুনে আমার চোখ ছানাবড়া।

সালমান আমার প্রস্তাবের জবাবে বললেন, আমার মেয়েবন্ধু আছে। এর পরও আমি তার পিছু ছাড়িনি। আমার বয়স যখন ১৭, তখন সালমানের সঙ্গে আমার সম্পর্ক হয়। সালমান আমাকে বলেন, আমি তোমায় ভালোবাসি।

এর আগে এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে মুখ খুলেন সুমি। তিনি জানান, সালমান তার সঙ্গে প্রতারণা করেছেন। অথচ সুমি সালমানের জন্য দেশ ছেড়ে ভারতে চলে আসেন। একপর্যায়ে বলিউডে ছবি করা শুরু করেন। যখন সুমির কাছে সালমানের প্রতারণা ধরা খায়, তখন তিনি ভারত ছেড়েই চলে যান। সালমানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পর মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যান সুমি। সেখানে নতুন করে উচ্চশিক্ষা শুরু করেন। এর পর লেখিকা, সমাজকর্মী হিসাবে নিজের পরিচয় করে তুলেছেন প্রাক্তন অভিনেত্রী।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
X
Fresh