• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

লাইভে এসে অঝোরে কাঁদলেন সুবাহ, দিলেন ইলিয়াসের গোপন তথ্য

  ০৪ জানুয়ারি ২০২২, ১৭:৪৪
লাইভে এসে অঝরে কাঁদলেন সুবাহ, দিলেন ইলিয়াসের গোপন তথ্য
ছবি : সংগৃহীত

রাজধানীর একটি হাসপাতালে চার দিন ভর্তি থাকার পর সোমবার (৩ জানুয়ারি) বাড়ি ফেরেন নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা। জানিয়েছিলেন তিনি শিগগিরই সংবাদ সম্মেলন করবেন।

যথারীতি লাইভে তিনি সংবাদ সম্মেলনে আসলেন এবং কাঁদলেন অঝোরে। মঙ্গলবার (৪ জানুয়ারি) রাতে বনানীর বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

সেখানে ইলিয়াসের বিচার চেয়ে অঝোরে কাঁদেন এই নায়িকা। সে সময় তিনি জানান তার ও ইলিয়াসের সম্পর্কের কথা। লাইভে সাক্ষী হিসেবে ছিল তার বাসার খালা (কাজের মানুষ) ও গায়ে হলুদে তোলা ছবির ফটোগ্রাফার এবং তার আইনজীবী।

ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তার স্ত্রী অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

(৪ জানুয়ারি) বিকেলে এ বিষয়ে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া আরটিভি নিউজকে বলেন, যৌতুক চেয়ে মারধরের অভিযোগে সোমবার (৩ জানুয়ারি) রাতে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ, মামলা নং-০১। মামলাটির তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

গত ১ ডিসেম্বর বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করছেন।

সুবাহ লাইভে বলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। এমনকি আমার মাকে নিয়েও সে অনেক বাজে কথা বলেছে। আমি আর নিতে পারছি না এসব। তাই লাইভে এসেছি। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হয়েছি। মামলা করেছি, তবে করতে চাইনি। আপনারা আরও বিস্তারিত জানতে পারবেন। আমি অসুস্থ তাই বেশি একটা কথা বলতে পারছি না।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয়ে সভাপতির নাম প্রকাশ করছেন না নিপুণ
নিপুণের জন্য বড় নেতার অনুরোধে শিল্পী সমিতির নির্বাচন করেন ইলিয়াস কাঞ্চন
নিপুণের প্যানেলের সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন আরশাদ আদনান
ইলিয়াস কাঞ্চন নেতৃত্বাধীন কমিটি দুই বছরে পিকনিক ছাড়া কিছু করেনি : সোহেল রানা
X
Fresh