• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিছানা ছেড়ে উঠতেই কষ্ট হচ্ছে নোরার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ ডিসেম্বর ২০২১, ১৮:৩৭
বিছানা ছেড়ে উঠতেই কষ্ট হচ্ছে নোরার
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। নাচের জন্য যার এত খ্যাতি, সেই নোরার শারীরিক অবস্থা ভালো নেই। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে নোরা লিখেছেন, ‘আমি ভালো নেই। এই মুহূর্তে কোভিডের সঙ্গে যুদ্ধ করছি। করোনা আমাকে কাবু করে দিয়েছে। বিছানা ছেড়ে উঠতেই কষ্ট হচ্ছে।’

তিনি আরও লেখেন, ‘করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। ব্যক্তিভেদে এর প্রভাব ভিন্ন। আমার ওপর এর প্রভাব মারাত্মক। দয়া করে সবাই সাবধানে থাকবেন।’

সম্প্রতি পাঞ্জাবি গায়ক গুরু রান্ধওয়ার সঙ্গে নোরার ‘ড্যান্স মেরি রানি’ মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। এ জন্য কয়েকদিন বিভিন্ন জায়গার প্রচারে অংশ নিয়েছেন তিনি। ধারণা করা হচ্ছে, সে সময়েই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নোরা। যদিও অসুস্থ হওয়ার পর থেকে আর বাইরে বের হননি তিনি।

টি-সিরিজের প্রযোজনায় ৩ মিনিট ৪২ সেকেন্ডের এই গানে নোরা-গুরুর রসায়ন তুলে ধরা হয়েছে। গানের শুরুতে দেখা যায়, নোরা একজন মৎস্যকুমারী। প্রথম দেখাতেই তার প্রেমে পড়েন গুরু। এই গানেও নোরার নাচ দর্শকের হৃদয় জয় করেছে।

প্রসঙ্গত, চলতি বছরের মাঝামাঝি সময়ে বলিউডের অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। মাঝে এর সংখ্যা কম থাকলেও সম্প্রতি তালিকায় বেশ কয়েকজন যোগ হয়েছেন। অভিনেত্রী কারিনা কাপুর থেকে শুরু করে অর্জুন কাপুর, রিয়া কাপুরও এই তালিকায় আছেন।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চতুর্থবার মা হলেন গ্যাল গ্যাডোট
‘প্রিয়জন হারানোর বেদনাকেও হার মানিয়েছে ফেসবুক’
এক ঘণ্টা বন্ধ থাকার কারণ জানালো ফেসবুক
এক ঘণ্টায় ফেসবুকের কত ক্ষতি হলো?
X
Fresh