Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ডিসেম্বর ২০২১, ০৯:১০
আপডেট : ২৭ ডিসেম্বর ২০২১, ০৯:৫১

বিয়ের মাস না পেরুতেই সুখবর দিলেন ক্যাটরিনা

বিয়ের মাস না পেরুতেই সুখবর দিলেন ক্যাটরিনা

বলিপাড়ার নবদম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। চলতি মাসের শুরুতেই বারওয়ারা ফোর্টের শীষমহলে তৈরি রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সাতপাকে ঘুরেছেন তারা। বিয়ের মাস না পেরুতেই সুখবর দিলেন নায়িকা।

বড়দিনে নতুন ছবির ঘোষণা দিয়েছেন ক্যাটরিনা। ছবির নাম ‘মেরি ক্রিসমাস’। শ্রীরাম রাঘবনের পরিচালনায় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে এই প্রথম অভিনয় করবেন তিনি।

পরিচালকের প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা লিখেছেন, থ্রিলার ছবি তৈরির ক্ষেত্রে ওর মতো দক্ষ আর কেউ নেই। এমন পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে সম্মানিত বোধ করছি। বিজয় সেতুপতির সঙ্গে কাজের জন্যও মুখিয়ে আছি।

ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছিল অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ ছবিতে। কোটি কোটি টাকার ব্যবসা করে সফল এই ছবি। ছুটি কাটিয়ে এবার ফের চেনা ব্যস্ততায় ফিরলেন ক্যাটরিনা।

প্রসঙ্গত, রাজস্থানের দুর্গে ভিক-ক্যাটরিনার বিলাসবহুল বিয়েতে অতিথি তালিকা ছিল খুবই সংক্ষিপ্ত। শুধু আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাই তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অতিথিদের মোটেই খালি হাতে ফেরাননি নবদম্পতি। বেতের ঝুড়ি ভর্তি মিষ্টি, ড্রাই ফ্রুটস ‘রিটার্ন গিফট’ হিসেবে পেয়েছেন অতিথিরা। সঙ্গে একটি সুন্দর নোট।

তাতে লেখা– দূর এবং কাছের যারা আমাদের এই অনুষ্ঠানে এসেছেন, তাদের সবাইকে অশেষ ধন্যবাদ। সবাই যে আমাদের সঙ্গে রয়েছেন, তা উপলব্ধি করে আমরা অত্যন্ত ভাগ্যবান মনে করছি। আপনাদের আশীর্বাদ, ভালবাসা, স্পর্শে আমরা পরিপূর্ণ। এটাই আনন্দানুষ্ঠানের শুরু, আরও অনেক কিছু একসঙ্গে উদযাপন করব।

বিয়ের দিন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা। তাদের বিয়েতে বেশ গোপনীয়তা রাখা হয়েছিল। কারণ তাদের বিয়ের ছবি ও ভিডিও কিনে নিয়েছে আমাজন প্রাইম। ৮০ কোটি রুপিতে ভিডিওস্বত্ব কিনেছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, আগামী পাঁচ বছরের জন্য মুম্বাইয়ের জুহুতে ‘রাজমহল’ নামে এক আবাসনে বড়সড় একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ভিকি। বিয়ের বেশ কিছুদিন আগে থেকেই নিজেদের নতুন ফ্ল্যাট সাজাতে শুরু করেন ভিক্যাট। বর্তমানে সেখানেই রয়েছেন এই তারকা দম্পতি। মুম্বাইয়ে সেই আবাসনের পাশাপাশি ফ্ল্যাটে থাকেন আরেক তারকা দম্পতি বিরাট-আনুশকা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সেই ফ্ল্যাটটি ভাড়া নিতে ভিকি জমা রেখেছেন ১ কোটি ৭৫ লাখ রুপি। প্রথম ৩৬ মাস ক্যাট ও ভিকিকে ভাড়া দিতে হবে ৮ লাখ করে। পরবর্তী ১২ মাস ৮ দশমিক ৪০ লাখ এবং তার পরের এক বছর ৮ দশমিক ৮ লাখ করে ভাড়া দেবেন।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS