• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

‘আরটিভির দীর্ঘ পথচলার সঙ্গী হতে পেরে আনন্দিত’ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ ডিসেম্বর ২০২১, ০৯:০৮
‘আরটিভির দীর্ঘ পথ চলার সঙ্গী হতে পেরে অনেক আনন্দিত’ (ভিডিও)
ছবি : আরটিভি

১৬ বছর অতিক্রম করে (২৬ ডিসেম্বর) ১৭তম বর্ষে পদার্পণ করছে দেশের জনপ্রিয় সাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভি। ‘আজ এবং আগামী’র স্লোগান নিয়ে ২০০৫ সালের ২৬ ডিসেম্বর দেশের পঞ্চম বেসরকারি টেলিভিশন হিসেবে যাত্রা শুরু করে গণমানুষের এই চ্যানেলটি।

দীর্ঘ পথপরিক্রমায় আরটিভি দর্শক-শ্রোতাদের ভালোলাগাকে প্রাধান্য দিয়ে সংবাদ ও অনুষ্ঠানকে সাজিয়েছে। বিপরীতে পেয়েছে দর্শকদের ভালোবাসা।

সমৃদ্ধ আগামীর প্রত্যয়ে, দর্শকদের নানান প্রত্যাশা পূরণের চেষ্টায় প্রতি মুহূর্তে এগিয়ে চলেছে চ্যানেলটি। নতুন নতুন অনুষ্ঠান, নাটক, টকশো, রিয়েলিটি শো, অ্যাওয়ার্ড অনুষ্ঠান আর ভিন্নধারায় সংবাদ দিয়ে কয়েক বছরে দর্শকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে আরটিভি।

প্রতিষ্ঠাবার্ষিকীর এমন আনন্দের দিনে দেশের খ্যাতিমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা। দিয়েছেন তারা শুভেচ্ছা বার্তা। আরটিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানান জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

তিনি বলেন, আরটিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল কলাকুশলীদের এবং দর্শকদের জানাই অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আরটিভির এই দীর্ঘ পথচলার সঙ্গী হতে পেরে আমি অনেক আনন্দিত। আশা করছি এভাবেই আরটিভি আরও অনেক দূর এগিয়ে যাবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আরটিভিকে আবার অনেক অনেক অভিনন্দন।

উল্লেখ্য, ‘গোলটেবিল’, ‘কেমন বাংলাদেশ চাই, ‘আজ পত্রিকায়’, এর মতো টকশো, আরটিভির অন্যতম জনপ্রিয় আলোচনা অনুষ্ঠান ছাড়াও ‘স্টার অ্যাওয়ার্ড’, ‘আলোকিত নারী পদক’, ‘আরটিভি এসএমসি মনিমিক্স প্রেরণা পদক’-এর মতো অনুষ্ঠান আরটিভিকে নিয়ে গেছে অনন্য উচ্চতায়। চ্যানেলটিতে নতুন অনুষ্ঠানমালায় যুক্ত হয়েছে ‘ড্যানিশ আরটিভি ইয়াং স্টার’, ‘ফোক স্টেশন’, ‘কমেডি ক্লাব’, ইসলামিক ট্যালেন্ট হান্ট খুঁজে নেওয়ার প্ল্যাটফর্মও করেছে চ্যানেলটি। এ ছাড়াও অটিজমবিষয়ক অনুষ্ঠান- হাত বাড়িয়ে দিলাম, ফ্যাশন ও লাইফস্টাইলবিষয়ক অনুষ্ঠান লুক@মিসহ আরও নানান অনুষ্ঠান দিয়ে বছরজুড়েই আলোচনায় পরিপূর্ণ। ঈদসহ ভিন্ন ধর্মের ও বিভিন্ন বিশেষ দিনকে ঘিরে প্রচার করা হয় জনপ্রিয় ও বৈচিত্র্যপূর্ণ নাটক ও অনুষ্ঠানমালা।

সাফল্যের পাশাপাশি চ্যালেঞ্জও কম নয়। কোভিড মহামারিতে সারা দুনিয়ার মানুষ যখন ঘরবন্দি, তখনও থেমে ছিলেন না আরটিভির কর্মীরা। জীবনের মায়া তুচ্ছ করে দর্শকদের চাহিদা পূরণে ছুটে বেড়িয়েছেন সারাদেশে।

করোনা সংক্রমণের কঠিন দিনগুলোতে নিজেদেরকে সুরক্ষিত রাখতে কয়েকটি দলে ভাগ হয়ে অফিসে ও ঘরে বসে কাজ করে আরটিভির পর্দাকে সচল রেখেছেন কর্মীরা। করোনার ঘরবন্দি সময়ে মানুষের গান চর্চার দায়িত্বশীলতার জায়গা থেকে আরটিভি আয়োজন করে ‘বেঙ্গল সিমেন্ট বাংলার গায়েন’ নামে নতুন রিয়েলিটি শো; যা ইতোমধ্যেই দর্শক নন্দিত ও গানের জগতে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। নিত্যনতুন প্রত্যয়ে ঝলমলে আগামীর জন্য আজকের হয়ে জেগে আছে আরটিভি।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের চতুর্থ দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh