• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এলো নতুন অতিথি!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ ডিসেম্বর ২০২১, ১৫:৩৬
বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এলো নতুন অতিথি!
ছবি: সংগৃহীত

টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের প্রেমের সম্পর্ক ১০ বছরের। অন্য তারকাদের মতো গোপনে নয়, তাদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে। অন্তর্জালে চোখ রাখলেই মেলে তাদের মিষ্টি প্রেমের খুনসুটি। তাদের বিয়ে নিয়ে বেশ গুঞ্জন চলছে। চলতি বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসার কথা থাকলেও বাস্তবে সেটি রূপ পায়নি। নতুন খবর হলো বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এলো নতুন সদস্য! ফলাও করে তারা নিজেরাই সে খবর জানিয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ তার ফ্যানদের জানিয়েছেন, তাদের পরিবারে এসেছে নতুন সদস্য। এমনকি অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই তাদের নতুন সদস্যের ছবি শেয়ার করেছেন।

ঐন্দ্রিলা লিখেছেন, 'আমার ছেলে তুলো'। আসলে তাদের নতুন সদস্য, তাদের পোষ্য। ইতোমধ্যেই অঙ্কুশ ও ঐন্দ্রিলার সংসারে রয়েছে আরও তিন সন্তান বাবলা, লিও, আলু। সংসারে সদস্য তো বাড়ছে আর তার সঙ্গেই বাড়ছে জল্পনাও বাড়ছে, কবে বিয়ে করবে টলিউডের এই জনপ্রিয় জুটি।

প্রসঙ্গত, অঙ্কুশের মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘কেল্লাফতে’। এরপর ইডিয়ট, খিলাড়ি, কানামাছি, আমি শুধু চেয়েছি তোমায়, রোমিও বনাম জুলিয়েট, জুলফিকার, আমি যে কে তোমারসহ আরও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

সূত্র: জি নিউজ

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
ঝালকাঠিতে নিহতের পরিবার পাবে ৫ লাখ টাকা
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
X
Fresh