• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সানি লিওনের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ ডিসেম্বর ২০২১, ১০:০৬
সানি লিওনের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ (ভিডিও)

বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে এবার একটি পার্টি সংয়ে নেচে বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী।

গেলো বুধবার (২২ ডিসেম্বর) ইউটিউবে মুক্তি পেয়েছে ‘মধুবন মে রাধিকা নাচে’ শিরোনামের একটি গান। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় গানটি বয়কটের ডাক উঠেছে।

নেটিজেনদের অভিযোগ, গানটিতে সানি লিওনের অশ্লীল নাচ একেবারেই মেনে নেওয়া যায় না। এই নাচের মধ্য দিয়ে রাধা ও কৃষ্ণের প্রেমকে অসম্মান করেছেন সানি। তার এ ধরনের আচরণ একেবারেই মেনে নেওয়া যায় না।

বেশিরভাগ নেটিজেনের দাবি, এই গানে স্বল্প পোশাকে সানির অশ্লীল নাচই শুধু নয়, গানের কথাও বেশ যৌন উস্কানিমূলক। রাধা মোটেই নতর্কী ছিলেন না! নেটিজেনদের অভিযোগ এই গান ঈশ্বরকে অসম্মান করে।

অনেকের মতে, পুরোনো মধুবন গানে রাধা-কৃষ্ণের আধ্যাত্মিক প্রেমের গল্প ফুটে উঠেছিল। তবে এই নতুন গানে, প্রেমের পরিবর্তে অন্য কিছুকেই প্রকাশ্যে আনা হয়েছে। শুধুই অভিযোগ নয়, সোশ্যাল মিডিয়ায় এই গানকে বয়কট করার জন্য হ্যাশট্যাগে টুইট করছেন অনেক নেটিজেন। তবে এখনো এই গানের নিমার্তারা বিতর্ক নিয়ে কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, বাংলাদেশের চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশী। সম্প্রতি তার কণ্ঠে ‘দুষ্টু পোলাপাইন’ গানে নেচে মাতিয়েছেন বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওন। দর্শক-শ্রোতারা তাদের এই নতুন চমকে মাতোয়ারা।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ভারতের পেঁয়াজ দিয়ে পেঁয়াজু খেয়ে বয়কটের ডাক তামাশা’
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
অশ্লীলতার অভিযোগে ১৮টি ওটিটি প্ল্যাটফর্ম নিষিদ্ধ
পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি
X
Fresh