• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে বিয়ে করতে ভয় পাচ্ছেন দেব

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ ডিসেম্বর ২০২১, ১৫:৩৯
যে কারণে বিয়ে করতে ভয় পাচ্ছেন দেব
ছবি: সংগৃহীত

কলকাতার র‍্যাম্প মডেল রুক্মিণী মৈত্র। সিনেমাতেও অভিষেক হয়েছে। তবে নায়ক দেবের প্রেমিকা হিসেবেই বেশি পরিচিত তিনি। এ নায়কের হাত ধরেই টালিউড ইন্ডাস্ট্রিতে আবির্ভাব হয়েছে নায়িকার।

দেব-রুক্মিণীর প্রেমের বিষয়টি টালিপাড়ায় ওপেন সিক্রেট। বেশ কয়েকবার তাদের বিয়ের খবরও চাউর হলেও বাস্তবে তার কোনো প্রতিফলন ঘটেনি। প্রেমের কথা স্বীকার করলেও বিয়ের বিষয়টি বরাবরই এড়িয়ে গেছেন এই প্রেমিক যুগল।

গেলো শনিবার (১৮ ডিসেম্বর) ভারতীয় একটি গণমাধ্যমের লাইভ আড্ডায় দেবকে বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করা হয়। তবে তার উত্তরের ধরন শুনে মনে হয়েছে বিয়ে করতে ‘ভয়’ পাচ্ছেন এই তারকা এমপি।

বিয়ের কথা উঠতেই দেবের যুক্তি- যে হারে বিয়ে ভাঙছে, তাতে বিয়ে করার চেয়ে ভালো থাকাটাই বেশি জরুরি। বিয়ে তো যে কোনো দিন করতেই পারি। অনুষ্ঠানে কাছের মানুষদের ডেকে খাওয়াবো। এত ধুমধামের সেই বিয়ে যদি ১০ দিনও না টেকে, তখন? তবে বাকিদের মতো ‘সম্পর্কের নিরাপত্তাহীনতায়’ ভুগছেন কিনা জানতে চাইলে সেটিও এক কথায় নাকচ করেন এই অভিনেতা।

দেবের ভাষ্য, তিনি বিয়ে নামক প্রতিষ্ঠানে বিশ্বাসী। কিন্তু এখনই বিয়ের পিঁড়িতে বসতে মানসিকভাবে প্রস্তুত নন।

তিনি বলেন, আমার কাঁধে প্রচুর দায়িত্ব। সামনে প্রচুর কাজ। এছাড়া রুক্মিণী মাত্র বলিউডে কাজ করতে শুরু করেছে। পাশাপাশি বাংলাতেও কাজ করছে। আমি তার চলার পথে বাধা হয়ে দাঁড়াতে চাই না।

এই অভিনেতা আরও বলেন, কাজ নিয়ে, ব্যস্ততা নিয়ে ভালো আছি। একইভাবে ভালো আছেন রুক্মিণীও। আমরা আপাতত এভাবেই থাকতে চাই। কারণ অসুখী দাম্পত্যের চেয়ে সুখী বন্ধুত্বে বিশ্বাস করি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
ইন্দোনেশিয়ায় ভয়াবহ অগ্ন্যুৎপাত, ঘরছাড়া ১১ হাজার মানুষ
গরমে আরাম দেবে আম পান্না
চাকরি দেবে পপুলার ফার্মা, বছরে ৩ বোনাস
X
Fresh