• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

গুজবে কান দেবেন না : সামান্থা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ ডিসেম্বর ২০২১, ২০:২৭
গুজবে কান দেবেন না : সামান্থা
ছবি: সংগৃহীত

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্সের পর থেকে নানা কারণে আলোচনায় তিনি।

এদিকে গুঞ্জন উঠেছে, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন সামান্থা। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার ম্যানেজার মহেন্দ্র এবং মুখপাত্র ভামসি শেখর।

সামান্থার ম্যানেজার এক বিবৃতিতে জানান, ‘সামান্থা সুস্থ আছেন। সামান্য কাশি হওয়ায় এআইজি হাসপাতালে টেস্ট করানোর জন্য গিয়েছিলেন তিনি। এরপর বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন। গুঞ্জন ও সামাজিক যোগাযোগমাধ্যমের গুজবে কান দেবেন না।’

অন্যদিকে ভামসি লেখেন, ‘সামান্থা ভালো আছে। গুজবে বিশ্বাস করবেন না।’ অবশ্য সামান্থাও এমনটাই ইঙ্গিত করেছেন।

জানা যায়, অন্ধ্র প্রদেশের একটি দোকান উদ্বোধনে গিয়েছেন সামান্থা। এরপর কাড়াপার আমিন পীর দরগাতে আশীর্বাদ নিতেও গিয়েছিলেন তিনি। কাশির জন্য টেস্ট করাতে এআইজি হাসপাতালে যেতে হয়েছিল তাকে। এরপর থেকেই গুঞ্জনটি চাউর হয়।

বর্তমানে সামান্থার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। মিথোলজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। এ ছাড়া বিগনেশ শিবান পরিচালিত ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। জন ফিলিপ পরিচালিত ‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তাকে উভকামী চরিত্রে দেখা যাবে। পাশাপাশি বলিউডের একটি সিনেমায় সামান্থার অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সামাজিকমাধ্যমে গুজব প্রতিহতে ব্যবস্থার নির্দেশ
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
গুজব প্রতিরোধে প্রয়োজনে ফেসবুক-ইউটিউব বন্ধ করবে সরকার
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
X
Fresh