• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

'মুরাদ হাসান টেনশনে' গান নিয়ে হাজির হিরো আলম (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ ডিসেম্বর ২০২১, ১৩:৪৯
'মুরাদ হাসান টেনশনে' গান নিয়ে হাজির হিরো আলম (ভিডিও)

অভিনয়ের পর গানের জগতে প্রবেশ করেছেন হিরো আলম। ক'দিন পর পরই নিজের ইউটিউব চ্যানেলে নতুন নতুন গান প্রকাশ করেন তিনি। যা কি না ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হচ্ছে। বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, আরবি বিভিন্ন ভাষার গান উপহার দিয়েছেন তিনি। এ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানগুলো কাভার করতে দেখা যায় তাকে। এবার সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে নিয়ে নতুন গান প্রকাশ করেছেন হিরো আলম। গানের শিরোনাম 'মুরাদ হাসান টেনশনে'।

‘পানি গড়গড়াইয়া পড়তাছে, মুরাদ হাসান কানতেছে, ঢুকতে পারেনি কানাডা...’ এমনই কথায় আজ সোমবার (১৩ ডিসেম্বর) নতুন গানটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন হিরো আলম। বাংলা, ইংরেজি ভাষায় মিশ্রিত গানটির কথা লিখেছেন যথাক্রমে আকাশ নিবিড় ও মমো রহমান। সুর ও সংগীত করেছেন মমো। কয়েক ঘণ্টায় গানটি ১০ হাজার ৮শ'র বেশি ভিউ হয়েছে।

হিরো আলম বলেন, ‘আপনাদের আমি বলেছিলাম, মুরাদ হাসানের একটা ফুল গান আপনাদের শোনাব। একটু র‍্যাপ স্টাইলে গানটা করেছি। আমি কারও বিরুদ্ধে কোনো গান গাইনি। আমার সব গানেই একটা ম্যাসেজ থাকে। আমি গান করলে সেটি ভাইরাল হয়, দর্শকদের মনে জায়গা নেয়। আশা করি এই গানটিও আপনাদের ভালো লাগবে। আপনারা আমার পাশে থাকবেন, আমি আপনাদের বিনোদন দিয়ে যাব।’

এর আগে ডা. মুরাদের দেশ ছাড়া নিয়ে একটি গান গেয়েছেন হিরো আলম। সে প্রসঙ্গে তিনি জানিয়েছেন, 'মুরাদকে নিয়ে আমি গান গাইতে চাইনি। আপনারা সবাই দেখেছেন, আমার পেছনে কেউ না লাগলে আমি কারও পেছনে লাগি না। উনি আমাকে নিয়ে বাজে কিছু মন্তব্য করেছেন। আমার চেহারা নিয়ে, গান নিয়ে উনি কটূকথা বলেছেন। আমাকে নিম্নশ্রেণির একজন বলেছেন। গানের মাধ্যমে আমি প্রতিবাদ করার চেষ্টা করি। উনি আমাকে নিয়ে যে কথাগুলো বলেছেন, আপনারা ইতোপূর্বে শুনেছেন, তারই পরিপ্রেক্ষিতে গানটা করেছি।'

বিকৃত, যৌন হয়রানিমূলক ও নারী বিদ্বেষী বক্তব্য দিয়ে নেট দুনিয়া এবং গণমাধ্যমে সম্প্রতি সমালোচনা ও তোপের মুখে পড়েন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিমন্ত্রীর পদ থেকে নিজেকে সরিয়ে নিতে পদত্যাগপত্র জমা দেন ডা. মুরাদ হাসান। গেল বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে এমিরেটস এয়ারলাইনসের ইকে৮৫৮৫ ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়েন সাবেক এই প্রতিমন্ত্রী। কিন্তু বিদেশে কোথাও ঠাঁই না হওয়ায় রোববার (১২ ডিসেম্বর) দেশে ফিরে আসেন তিনি।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকাকালে ডা. মুরাদ হাসানকে প্রায়ই বিভিন্ন সিনেমার মহরতে দেখা যেত। সেসব অনুষ্ঠানে গিয়ে বিভিন্ন সময় বিভিন্ন নায়িকার ‘ফিগার’ নিয়ে অশালীন মন্তব্য করতেন তিনি। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় আলোচিত নাম হিরো আলমকে নিয়েও নানা কটূকথা বলেছিলেন ডা. মুরাদ। সাবেক প্রতিমন্ত্রীর সেই বেফাঁস মন্তব্য নিয়ে প্রতিবাদী হয়ে উঠেছেন হিরো আলম।

এদিকে গেল শুক্রবার (১০ ডিসেম্বর) ‘পালাল পালাল মুরাদ হাসান’ শিরোনামে একটি গান নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন হিরো আলম। তার ফেসবুক পেজেও গানটির ভিডিও ভেসে বেড়াতে দেখা যায়। ঘটনাক্রমে সেদিন থেকেই তার পেজের ব্লু-ব্যাজ উধাও! তবে এখনও পেজে নিজের সব কাজের আপডেট দিচ্ছেন হিরো আলম।

প্রসঙ্গত, ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে ১৪১, জামালপুর-৪ (সরিষাবাড়ী, মেস্টা ও তিতপল্যা) সংসদীয় আসন থেকে বিপুল ভোটে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন ডা. মুরাদ হাসান। তিনি সংসদ সদস্য হিসেবে মহান জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়-সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির প্রতিনিধি দলের সদস্য হিসেবে বিভিন্ন দেশ সফর করেন। এরপর ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪১, জামালপুর-৪ সংসদীয় আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়ে দ্বিতীবারের মতো সংসদ সদস্য হন। তিনি ২০১৯ সালের ৭ জানুয়ারি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। তারপর ১৯ মে ২০১৯ থেকে তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। তার বাবা প্রয়াত মতিউর রহমান তালুকদার জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিরোনামহীনের নতুন গান প্রকাশ
বইমেলা থেকে বিতাড়িত হয়ে ডিবিতে হিরো আলম
অভিযোগ দিতে দুপুরবেলা ডিবি কার্যালয়ে হিরো আলম
এবার ভুয়া ভুয়া ধ্বনিতে বইমেলা থেকে বিতাড়িত হিরো আলম
X
Fresh