• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শ্রাবন্তীকে ৩০ সেকেন্ডের চ্যালেঞ্জ শুভশ্রীর

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ ডিসেম্বর ২০২১, ১৭:৪৪
শ্রাবন্তীকে ৩০ সেকেন্ডের চ্যালেঞ্জ শুভশ্রীর

টালিউডের জনপ্রিয় দুই তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও শুভশ্রী গাঙ্গুলি। পর্দার বাইরে ব্যক্তিজীবনেও তাদের বেশ সখ্যতা। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে নিয়ে খুনসুটি করতেও দেখা যায় তাদের।

এবার ব্যতিক্রম চ্যালেঞ্জে শামিল হলেন দুই বন্ধু। সেটা হলো ফুচকা খাওয়ার চ্যালেঞ্জ। শুভশ্রী ৩০ সেকেন্ডে ৯টি ফুচকা খেয়েছেন। এবার শ্রাবন্তীর পালা।

জানা যায়, রেড এফএমের আরজে প্রবীন এই চ্যালেঞ্জের সূচনা করেছেন। তিনি ৩০ সেকেন্ডে ১২টি ফুচকা খেয়ে চ্যালেঞ্জ ছুঁড়েছেন শুভশ্রীকে। সেটা গ্রহণ করে শুভশ্রীও বসে পড়েন ফুচকার প্লেট নিয়ে। কিন্তু তিনি অনেক কষ্টে ৯টি ফুচকা খেতে সক্ষম হন। এরপর তিনি চ্যালেঞ্জ ছোঁড়েন শ্রাবন্তীকে।

শুভশ্রী বলেন, ‘আমি ভেবেছিলাম অনেকগুলো ফুচকা খেতে পারব। কিন্তু আরজে প্রবীনকে হারাতে পারবে একজনই, সেটা হচ্ছে শ্রাবন্তী। প্লিজ আমার মান রাখিস ভাই।’

সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর সেই পোস্টে যুদ্ধে নামার আগেই পরাজয় বরণ করে নিয়েছেন শ্রাবন্তী। তিনি শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, ‘আমি তোমার মতো দ্রুত খেতে পারব না।’

যেহেতু চ্যালেঞ্জ, সেহেতু শ্রাবন্তী সেটা গ্রহণ করতেই পারেন। তাই ভক্তরা অপেক্ষায় আছে, কবে তিনি ফুচকা খাওয়ার ভিডিও দেবেন।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ট্রেলিয়ার বিপক্ষে চ্যালেঞ্জিং লক্ষ্য বাংলাদেশের
অবশেষে ১৩ বছরের অভিমান ভাঙল শুভশ্রীর
যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে : সেনাপ্রধান
‘ডেড বডি’র নির্মাতার ওপেন চ্যালেঞ্জ
X
Fresh