• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ট্রাকের ধাক্কায় গুরুতর আহত অভিনেত্রী সায়ন্তিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ ডিসেম্বর ২০২১, ১২:২৫
ট্রাকের ধাক্কায় গুরুতর আহত অভিনেত্রী সায়ন্তিকা

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওপার বাংলার অভিনেত্রী ও তৃণমূল নেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে কলকাতা থেকে ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

জানা যায়, বেশ কয়েকদিন ধরে বাঁকুড়ায় দলীয় কর্মসূচি সেরে বৃহস্পতিবার ভোরে কলকাতায় ফিরছিলেন সায়ন্তিকা। সকাল ৬টার দিকে পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় আচমকা পেছন দিক থেকে তার গাড়িকে ধাক্কা দেয় ১২ চাকার একটি লরি। সঙ্গে সঙ্গে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটির একাংশ এবং ব্যাপক ক্ষতি হয়।

দুর্ঘটনায় সায়ন্তিকা হাতে গুরুতর আঘাত পেয়েছেন। তার সঙ্গে আহত হয়েছেন আরও কয়েকজন। ঘাতক ট্রাকটিকে চালকসহ আটক করেছে কাঁকসা থানার পুলিশ।

গত এক সপ্তাহ ধরে বাঁকুড়ায় জনসংযোগ করেছেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা। সেখানে তিনি এলাকা ঘুরে দেখেন এবং সাধারণ মানুষের অভাব-অভিযোগ শোনেন। দুর্ঘটনার পরই কলকাতা ফেরার সিদ্ধান্ত বদলে আপাতত বাঁকুড়া ফিরে গেছেন।

উল্লেখ্য, টালিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন সায়ন্তিকা। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সরব তিনি। চলতি বছর অনুষ্ঠিত হওয়া পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করে শেষ পর্যন্ত হেরে যান এ নায়িকা।

সূত্র: আনন্দবাজার

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় নিহত ২
গুরুতর আহত হয়ে হাসপাতালে ঋতাভরীর বাবা নির্মাতা উৎপলেন্দু
ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত
নবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
X
Fresh