Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ২২:৪৭
আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ২২:৫৭
discover

মিমি-নুসরাতকে শোকজ

মিমি-নুসরাতকে শোকজ
ফাইল ছবি

দিল্লিতে আজ তৃণমূলের সব সাংসদদের নিয়ে বৈঠকে বসেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শরদ পাওয়ারের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের পর কংগ্রেসের সঙ্গে দূরত্ব বজায় রাখার বার্তা দিয়েছেন অভিষেক। ওই বৈঠকে দলের সব সাংসদকে হাজির থাকতে নির্দেশ দেওয়া হয়েছিল দলের তরফে। কিন্তু আজকের ওই বৈঠকে হাজির ছিলেন না বেশ কয়েকজন তৃণমূল সাংসদ। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে দল। এমনটাই সূত্রের খবর।

দিল্লিতে আজ তৃণমূলের সংসদীয় কমিটির ওই বৈঠকে ছিলেন না চৌধুরী মোহন জাটুয়া, সদ্য তৃণমূলে যোগ দেওয়া লুইজিনহো ফেলেইরো, মিমি চক্রবর্তী, নুসরত জাহানের নেতা সাংসদ।

তৃণমূল সূত্রে খবর, নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে শোকজ নোটিশ পাঠাচ্ছে দল। অন্যদিকে, অসুস্থ থাকায় বৈঠকে যেতে পারবেন না বলে আগেই জানিয়েছিলেন জাটুয়া এবং ফেলেইরো দলের কাজে ব্যস্ত থাকার জন্য আসতে পারবেন না বলে জানিয়ে দেন।

উল্লেখ্য, তিনদিন আগেই তৃণমূল সাংসদদের জানিয়ে দেওয়া হয়, মঙ্গলবার দলের বৈঠকে সাংসদদের বাধ্যতামূলকভাবে উপস্থিত থাকতে হবে। যেসব সাংসদরা সাংগঠনিক কাজে ব্যস্ত ছিলেন তাদেরও আজকের বৈঠকে আসতে হয়েছে। যেমন কলকাতা পুরভোট নিয়ে ব্যস্ত ছিলেন সুব্রত বক্সী ও মালা রায়। তারাও উপস্থিত ছিলেন আজকের বৈঠকে। এরপরও মিমি ও নুসরতের মতো সাংসদ বৈঠকে ছিলেন না। কেন তারা বৈঠকে ছিলেন না তার কারণ দর্শানোর নোটিশ দেওয়া হচ্ছে দুই সাংসদকে।

সূত্র: জিনিউজ

এসএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS