• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

দেশে ফিরলেই মাহিকে ডিবির জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ১৩:১৬
দেশে ফিরলেই মাহিকে ডিবির জিজ্ঞাসাবাদ
ছবি: সংগৃহীত

মাহিয়া মাহি দেশে ফিরলে ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন ডিবি কর্মকর্তা হারুন অর রশিদ। সরকার এবং আইনশৃঙ্খলা বাহিনীর উচ্চপর্যায়ের কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এদিকে সোমবার (৬ ডিসেম্বর) রাতে মিন্টু রোডে গোয়েন্দা কার্যালয়ে চিত্রনায়ক মামনুন হাসান ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। জিজ্ঞাসাবাদের বিষয়টি স্বীকার করেছেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এবং চিত্রনায়িকা মাহির ফোনালাপের সঙ্গে অভিনেতা ইমনের সংশ্লিষ্টতা রয়েছে। প্রতিমন্ত্রী যখন ফোন করেন তখন ফোন রিসিভ করেন ইমন। তারপর প্রতিমন্ত্রীর সঙ্গে ইমন এবং মাহির কথোপকথন হয়। মাহি এই মুহূর্তে ওমরার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। তাই প্রাথমিকভাবে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ কারণে ইমনকে ডিবি কার্যালয়ে ডেকেছিলাম। উনি ফোনালাপের এ বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। প্রায় আধা ঘণ্টাব্যাপী তার সঙ্গে ডিবি কর্মকর্তাদের কথা হয়। রাত সাড়ে ১০টার দিকে তিনি ডিবি কার্যালয়ে ত্যাগ করেন।

এদিকে, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে তাকে পদত্যাগের এ নির্দেশ দেওয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপরই সোমবার (৬ ডিসেম্বর) মক্কা শরীফ থেকে ফেসবুক লাইভে এসে স্বস্তি জানান মাহিয়া মাহি।

উল্লেখ্য, ফাঁস হওয়া ওই ফোনালাপে তথ্য প্রতিমন্ত্রী মাহিকে ‘ধর্ষণের হুমকি’ দেওয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় তুলে আনার হুমকি দেন। তার বক্তব্যজুড়ে ছিল অশ্রাব্য অশালীন শব্দ।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিল্টন সমাদ্দারের অপকর্ম নিয়ে যা বললেন স্ত্রী মিতু
জিজ্ঞাসাবাদে ডিবিকে লোমহর্ষক বর্ণনা দিলেন মিল্টন সমাদ্দার
মিল্টন সমাদ্দারের স্ত্রী ডিবি কার্যালয়ে
মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি
X
Fresh