• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যে নারীকে সম্মান দিতে জানে না তাকে ধিক্কার : ন্যান্সি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ ডিসেম্বর ২০২১, ২০:৫৮
যে নারীকে সম্মান দিতে জানে না তাকে ধিক্কার : ন্যান্সি
ছবি: সংগৃহীত

মূলত প্রতিমন্ত্রী ও ইমনের কথোপকথনটি ভাইরাল হয়েছে। যেখানে মাহি ছিলেন তৃতীয় পক্ষ। এ বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন নায়ক ইমন। তিনি বলেন, ‘অডিও ক্লিপটি সঠিক। অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তবে ঘটনাটা দুই বছর আগের। একটি ছবির মহরত অনুষ্ঠানের আগের রাতে ফোন দেন প্রতিমন্ত্রী। সমালোচনার ঝড় যখন বইছে নেট দুনিয়ায় ঠিক তখনই মাহিকে সবাই খুঁজছেন।

এদিকে সরকারের একজন প্রতিমন্ত্রীর এমন ‘অকথ্য ভাষা’ সহজভাবে নিতে পারছেন না শোবিজ অঙ্গনের মানুষজনও।

এ ঘটনার পর প্রতিমন্ত্রীর পদে থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন জনপ্রিয় নির্মাতা ফারুকী, অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন, ন্যান্সি সহ শোবিজ অঙ্গণের সকল মানুষেরা।

এর আগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনি ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের অশ্রাব্য মন্তব্যের প্রতিবাদ জানিয়েছিলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি।

তথ্য প্রতিমন্ত্রীর করা মন্তব্য নিয়ে ইতোমধ্যেই বিএনপির’র পক্ষ থেকে অবিলম্বে তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য প্রত্যাহার করে জনসমক্ষে ক্ষমা চেয়ে পদত্যাগ করার আহ্বান জানানো হয়েছে। এ ছাড়াও এমন মন্তব্যের নিন্দা জানিয়েছেন ৪০ জন নারী অধিকারকর্মী। এবার সেই তালিকায় যুক্ত হলেন কণ্ঠশিল্পী ন্যানসিও।

নিজের ভেরিফায়েড ফেসবুকে এই কণ্ঠশিল্পী লিখেছেন, ‘এমন বিকৃত রুচি, বিকৃত ভাষার মানুষ আমাদের বর্তমান সরকারের প্রতিমন্ত্রী! রাজনীতির ময়দানে পক্ষ-বিপক্ষ থাকবে এটাই স্বাভাবিক। তাই বলে সস্তা পাবলিসিটির জন্য যে লোক একজন নারীকে সম্মান দিতে জানে না তাকে ধিক্কার জানাই। জাইমা রহমানকে নিয়ে করা এমন জঘন্য বানোয়াট বক্তব্য প্রত্যাহারে সরকার কী ভূমিকা পালন করেন তা দেখার অপেক্ষায় বাঙালি জাতি।’

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
শামির বিরুদ্ধে গুরুতর অভিযোগ হাসিনের, স্ক্রিনশট ভাইরাল
X
Fresh