• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শ্বশুরবাড়িতে গভীর রাতে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ ডিসেম্বর ২০২১, ১৬:৫৯
ছবি: সংগৃহীত

বলিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বেশ কিছুদিন ধরে তার প্রেম ও বিয়ের জোর গুঞ্জন চলছে। এরই মাঝে রোববার (৫ ডিসেম্বর) গভীর রাতে হবু শ্বশুরবাড়িতে হাজির হলেন ক্যাটরিনা।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার রাতে ভিকির অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। তবে তিনি একা নন, সঙ্গে ছিলেন ক্যাটরিনার মা, ভাই-বোনেরাও। ভিকির অ্যাপার্টমেন্টের নিচে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন ক্যাটরিনা। শুধু তাই নয় অল্প সময়ের জন্য দাঁড়িয়ে ক্যামেরায় পোজও দেন এই অভিনেত্রী। হাত নেড়ে অভিবাদনও জানান।

ভিকি কৌশলের বাড়ির নিচে তোলা ছবি প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায় ক্যাটরিনার পরনে সাদা রাফেল শাড়ি। নজর কেড়েছে তার পরনের ব্রালেট স্টাইল ঝলমলে রুপালি ব্লাউজ। কপালে টিপ, কানে ভারী দুল, হাতে বালা, আর খোলা চুলে রূপের দ্যুতি ছড়ান ক্যাটরিনা।

সেজেগুজে ভিকির বাড়িতে ক্যাটরিনাকে দেখে অনেকের মনেই প্রশ্ন তবে কি এদিন আইনি বিয়েটা সেরে ফেললেন ক্যাটরিনা-ভিকি? জানা যায়, মুম্বাইতে আইনি বিয়ে সেরেই রাজস্থানে পৌঁছাবেন দুজনে। সাতপাকে ঘোরার আগেই অফিসিয়ালি নিজেদের থেকে ব্যাচেলর তকমা সরিয়ে দেওয়ার কথা দুজনের।

এ জুটির বিয়ের সুষ্ঠু আয়োজন, আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে গত শুক্রবার স্থানীয় প্রশাসন বৈঠক করেন। সওয়াই মাধোপুর জেলা কালেক্টর রাজেন্দ্র কিষাণ, পুলিশ সুপার রাজেশ সিং, হোটেল ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এতে উপস্থিত ছিলেন।

তবে ভারতীয় মিডিয়াগুলোতে জোর গুঞ্জন, আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। ইতোমধ্যে বিয়ের আয়োজন শুরু হয়েছে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh