Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ২০:১০
আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ২০:১৮
discover

‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব খান

ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানকার একটি অনুষ্ঠানে যোগ দিয়ে সদ্য মুক্তি পাওয়া ‘মিশন এক্সট্রিম’ দেখার অনুরোধ জানালেন এই নায়ক।

একটি বেসরকারি চ্যানেলের মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নিতে গত মাসে যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। এর কয়েক দিন পর সেখানে ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তার অংশগ্রহণের খবরটি নিশ্চিত করে আয়োজকেরা।

শনিবার (৪ ডিসেম্বর) অনুষ্ঠিত ঢালিউড অ্যাওয়ার্ডের মঞ্চে দাঁড়িয়ে শাকিব খান বললেন, নিউইয়র্কে ‘মিশন এক্সট্রিম’ সিনেমা চলছে। সবাইকে এই সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। কারণ আমি সব সময়ই চাই, যারা চেষ্টা করছেন বাংলাদেশের সিনেমা, বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে সবাইকে সাপোর্ট করি। তাদের প্রতি আমরা শুভকামনা সবসময়ই রাখি।

ঢালিউড তারকাদের ক্ষেত্রে অন্য নায়কের সিনেমার প্রচারে নামতে খুব একটা দেখা যায় না। এ কারণে শাকিবের আহ্বান তার ভক্ত ও অন্যরা বেশ ইতিবাচকভাবে নিয়েছেন। এতে এই নায়কের প্রশংসা করছেন দর্শকরা।

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ বাংলাদেশ, যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশে একযোগে মুক্তি পেয়েছে শুক্রবার (৩ নভেম্বর)। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ।

এ ছাড়া অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা সানী সানোয়ার নিজেই।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS