Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:৫৫
আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ২০:০১
discover

অরুণার নির্মাণে ‘অসম্ভব’ সিনেমার শুটিং শুরু

ছবি: সংগৃহীত

অবশেষে নিজের কাঙ্ক্ষিত সিনেমা নিয়ে যাত্রা শুরু করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমার নাম ‘অসম্ভব’। মূলত যাত্রাশিল্পীদের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। মানিকগঞ্জের জাবরা গ্রামে ইতোমধ্যে সিনেমার শুটিং শুরু হয়েছে।

এ সিনেমায় অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, সোহানা সাবা, গাজী আবদুন নূর, শাহেদ, তার বিপরীতে স্বাগতা এবং যাত্রা সম্রাজ্ঞী জ্যোৎস্না বিশ্বাস চরিত্রে নিজেই অভিনয় করছেন।

এটি নির্মাণ প্রসঙ্গে অরুণা বিশ্বাস আরটিভি নিউজকে বলেন, “দীর্ঘদিন ধরেই সিনেমা এবং নাটকে অভিনয় করছি, তাই সবাই অসম্ভব সিনেমাটিকে নিজেদের সিনেমা হিসাবে মনে করেই শতভাগ মনোযোগ দিয়ে কাজ করছেন।”

তিনি আরও বলেন, “আমরা সবাই একটি পরিবারের মতো হয়েই কাজ করছি। আজ বাবা বেঁচে থাকলে হয়তো সবচেয়ে বেশি খুশি হতেন। বাবাকে খুব মিস করছি। আমি প্রত্যেক শিল্পীর কাছে, পুরো ইউনিটের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ।”

আবুল হায়াত বলেন, ‘অরুণা সিনেমাটি খুব যত্ন নিয়ে তৈরি করছে। সবাই একটি পরিবারের মতো হয়ে কাজ করছে, যে কারণে আমি ভীষণ আনন্দ পাচ্ছি।’

সোহানা সাবা বলেন, ‘দিদির সিনেমায় কাজ করতে এসে যাত্রা সম্পর্কে আমার বিষদ জানা হলো। এতে মুক্তিযুদ্ধও তুলে আনা হয়েছে, তাই সিনেমাটির প্রতি আমার অন্যরকম আবেগ রয়েছে।’

নির্মাতা জানিয়েছেন আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত একটানা মানিকগঞ্জে শুটিং চলবে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS