• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মা হওয়ার পর প্রথমবার বিচারকের আসনে শখ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:১৮
ছবি: সংগৃহীত

গত (২৩ সেপ্টেম্বর) মা হয়েছেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী শখ। মেয়ে আনাহিতা রহমান আলিফকে ঘিরেই এখন দিন কাটছে শখের। বিয়ের আগে থেকেই কাজে বিরতি টেনেছিলেন তিনি। এবার পরিকল্পনা করছেন কাজে ফেরার।

আগেই জানিয়েছিলেন, কোনো নাটক, সিনেমা কিংবা ওয়েব কনটেন্ট নয়, নাচ দিয়েই হবে তার প্রত্যাবর্তন। সেটাই হচ্ছে। এটিএন বাংলায় শুরু হচ্ছে নতুন প্রতিভা খোঁজার প্রতিযোগিতা ‘আগামীর তারকা সিজন ২’। নাচ ও সংগীত নিয়ে আয়োজিত এ প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করবেন শখ। সারাদেশের সেরা নৃত্যশিল্পীদের খুঁজে আনবেন তিনি। নৃত্য বিভাগে শখ ছাড়াও থাকবেন আরও তিন বিচারক নিলুফার ওয়াহিদ পাপড়ি, মুনমুন আহমেদ ও সোহেল রহমান।

জানা গেছে, আগামীর তারকা ২০২১ প্রতিযোগিতায় নৃত্য ও সংগীত নিয়ে বাছাইপর্ব শুরু হবে ২০ ডিসেম্বর। দেশের সব বিভাগীয় শহরে চলবে বাছাইপর্ব।

বিচারক হিসেবে কাজ করার অভিজ্ঞতা শখের এটাই প্রথম। শখ জানিয়েছেন, বিষয়টি নিয়ে খুবই উচ্ছ্বসিত তিনি। যারা এ প্রতিযোগিতায় অংশ নেবেন, তাদের মধ্য থেকে সেরা প্রতিভাকে মূল্যায়নের চেষ্টা করবেন।

প্রথম দিকে মডেল ও পরবর্তী সময়ে অভিনেত্রী হিসেবে পরিচিতি পেলেও শখের ক্যারিয়ার শুরু হয়েছিল নাচের মাধ্যমে। মডেলিং আর অভিনয়ে জনপ্রিয়তা পেলেও নাচ চালিয়ে গেছেন সমানভাবে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুপ্রিম কোর্ট ভবনের ছাদ চুয়ে পানি, বিচারকাজে বিঘ্ন
বাংলাদেশের বিচারকাজ পর্যবেক্ষণ করলেন ভারতের প্রধান বিচারপতি
এবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিচারকের আসনে বাঁধন
বিশ্বের সর্ববৃহৎ কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশি বিচারক
X
Fresh