• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অপু কি পারবেন ?

এ এইচ মুরাদ

  ২৭ মে ২০১৭, ১১:১৩

দীর্ঘদিন সিনে পর্দায় নেই ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। মাতৃত্বকালীন ছুটিতে থাকায় নতুন ছবির কাজও করেননি তিনি। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘রাজনীতি’ ছবিটি। তার সঙ্গে জুটি হয়েছেন স্বামী শাকিব খান।

এতোদিন প্রেমিক-প্রেমিকা বলে পরিচিত এ জুটিকে দর্শক প্রথমবার দম্পতি হিসেবে বড় পর্দায় দেখবেন। নতুন পরিচয়ে দর্শক এ জুটিকে কীভাবে নেন তা জানার জন্য অপেক্ষা করতে হবে ঈদ পর্যন্ত।

এবার ঈদে বড় বড় ছবির ভিড়ে অপু-শাকিব জুটির এ ছবিটিকে বেশ চ্যালেঞ্জের মুখেই পড়তে হবে মনে করছেন চলচ্চিত্রবোদ্ধারা। কারণ ‘শিকারি’র পর শাকিবের ‘নবাব’ নিয়ে প্রত্যাশার পারদ বেড়েছে। ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার নায়িকা শুভশ্রী। অন্যদিকে শাকিব খান অভিনীত ‘রংবাজ’ নামে ছবিও মুক্তির মিছিলে এগিয়ে রয়েছে। শাকিব নিজেও চাইছেন ছবিটি ঈদে মুক্তি দেয়ার। ছবিতে এ নায়কদের বিপরীতে রয়েছেন আলোচিত নায়িকা বুবলী। যার আগের দু’টো ছিল শাকিব খানের সঙ্গেই। এবং দু’টো ছবি ব্যবসা সফল হয়। এছাড়াও কলকাতার নায়ক জিৎ অভিনীত ‘বস ২’ ছবিটিও ঈদে বাম্পার ব্যবসা করবে বলে আশা প্রযোজনা প্রতিষ্ঠানের।

এদিকে যৌথ প্রযোজনার ছবিতে ব্যস্ত হয়ে পড়ছেন শাকিব। কাজ করছেন কলকাতার জনপ্রিয় সব নায়িকার বিপরীতে। অন্যদিকে বাংলাদেশে শাকিব-বুবলী জুটি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে। এমন অবস্থায় অপু বিশ্বাস নতুনভাবে চলচ্চিত্রে ফিরতে চাইলেও শাকিবকে নায়ক হিসেবে পাবেন কিনা সে প্রশ্ন রয়েই যাচ্ছে।

এর আগে শাকিব নিজেও তার ইচ্ছার কথায় জানিয়েছেন যে অপু সঙ্গে তিনি বড় পর্দায় কাজ করতে চান না। শুধু তাই না এ নায়িকা বড় পর্দায় কাজ করুক সেটাও চান না শাকিব।

নতুনভাবে ফেরার ব্যাপারে অপুর কাছে জানতে চাইলে তিনি বলেছেন সময় হলেই সব জানাবেন। তবে নায়িকার ঘনিষ্ঠ সূত্র বলছে, অপু তার ক্যারিয়ারের ব্যাপারে খুব ভালো করেই ওয়াকিবহাল। তিনি ভালো করেই জানেন আর বড় জোর ৪ থেকে ৫ বছর নায়িকা চরিত্রে কাজ করতে পারবেন। শাকিবও চাইছেন না অপু কাজে ফিরুক। তাইতো ভালো ছবি পেতে অন্য নায়কদের সঙ্গেও কাজ করতে প্রস্তুত অপু। তবে এসব কিছুই এখন আলোচনায় বিষয়ে দাঁড়িয়েছে। চলচ্চিত্রে অপুর ভবিষ্যৎ কি তা ‘রাজনীতি’ ছবির ব্যবসা ও শাকিব এ নায়িকার সঙ্গে নতুন ছবি করেন কিনা তার উপরে নির্ভর করছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh