Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ২২:৩২
discover

শারীরিক সম্পর্ক নিয়ে যা বললেন সামান্থা

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কিছুদিন আগে আলোচনায় ছিলেন ‘দ্যা ফ্যামিলি ম্যান টু’ সিরিজে তার চরিত্রের কারণে। তারপর বেশ কয়েকদিন নাগাচৈতন্যর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনায় থাকলেন। এখন বিয়ে ভাঙার পর থেকেই তিনি চর্চায়। সেই রেশ এখনও কাটেনি। সাম্প্রতিক খবর, সামান্থা নাকি ডেবিউ করতে চলেছেন বলিউড ও হলিউডেও।

ইদানিং, তার ২০১৭ সালের একটি ইন্টারভিউ ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে সামান্থা বলেছেন, ভাল খাবার ও শারীরিক অন্তরঙ্গতার মধ্যে বেছে নিতে হলে তিনি বেছে নিবেন শারীরিক অন্তরঙ্গতাকেই।

২০১৭ সালে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন সামান্থা। সেখানে ছিল ব়্যাপিড ফায়ার রাউন্ড। খাবার ও শারীরিক অন্তরঙ্গতার মধ্যে বাছাই করতে দেওয়া হয়েছিল অভিনেত্রীকে। কিছুক্ষণ চিন্তা করার পর তিনি বেছে নিয়েছিলেন শারীরিক অন্তরঙ্গতাকেই।

সেই সঙ্গে এটাও বলেছিলেন, “আমি সারাদিন কিচ্ছু না খেয়ে কাটিয়ে দিতে পারব। কিন্তু শারীরিক সম্পর্ক ছাড়া বাঁচতে পারব না।” সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলেও আপলোড করা হয়েছে সাক্ষাৎকারটি।

মাস কয়েক আগে ‘দ্যা ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজ়ে রাজ়ি চরিত্রে অভিনয় করেছিলেন সামান্থা। এক আন্দোলনকারীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দারুণ প্রশংসিত হয়েছিলেন সেই চরিত্রে অভিনয় করে। সেই সঙ্গে বিতর্কের মুখেও পড়েছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য, সামান্থার রাজ়ি চরিত্রটি তার জন্য খুলে দিয়েছে বলিউডের দরজা। কেবল বলিউড নয়, হলিউডের দরজাও খুলে দিয়েছে একই সঙ্গে।

বিয়ে ভাঙার পর মূলত নারীকেন্দ্রিক চরিত্রে অভিনয় করারই অফার পাচ্ছেন সামান্থা। দক্ষিণের কোনও প্রতিষ্ঠিত নায়ক নাকি তার বিপরীতে কাজ করতে চাইছেন না এই মুহূর্তে। তার অন্যতম কারণ সামান্থার প্রাক্তন শ্বশুরমশাই, অর্থাৎ অভিনেতা নাগাচৈতন্যর বাবা সুপারস্টার নাগার্জুনাকে কেউ অসন্তুষ্ট করতে চাইছেন না।

নাগা-সামান্থার বিয়ে নিয়ে বেশ কিছু ট্রল হয়েছে। সেই সব ট্রলের জন্য সামান্থাকেই দায়ী করা হয়েছে। বলা হয়েছে, তার কারণেই বিবাহবিচ্ছেদ। কিন্তু সব ট্রলিংয়ের মোক্ষম জবাব দিয়েছেন সামান্থা। তিনি টুইট করে লিখেছিলেন, “মানুষ বলেছেন আমি নাকি সন্তান চাইতাম না। আমি সুবিধাবাদী। গর্ভেই আমি সন্তান নষ্ট করেছি। কিন্তু বিবাহবিচ্ছেদ একটি যন্ত্রণাদায়ক প্রক্রিয়া। আমাকে আমার মতো থাকতে দিন।”

কেইউ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS