• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভিকিকেই বিয়ে করছেন সুশান্তের সাবেক প্রেমিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১৯:২৬
ছবি : সংগৃহীত

সুশান্ত সিং রাজপুত অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কের ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। তাই সুশান্তর মৃত্যুর পর ফের আলোচনায় আসেন অঙ্কিতা। তখন অবশ্য অঙ্কিতা ভিকি জৈন নামে একজনের প্রেমিকা। অবশেষ এই ভিকির সঙ্গেই বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন।

ভিকির জৈনর সঙ্গে অঙ্কিতা লোখান্ডের প্রাক-বিবাহের মুহূর্তও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, পিকচার অভি বাকি হ্যায় মেরে দোস্ত।

অঙ্কিতার প্রোফাইলেও উঁকি দিয়ে দেখা গেল বিবাহের অনুষ্ঠান যে ইতোমধ্যেই শুরু হয়ে গিয়েছে। হাসিমুখে বর-কনে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। অভিনেত্রীর পরনে সবুজ সিল্কের শাড়ি। হাতে সবুজ চুড়ির গাছা। নাকে নথ। ভিকির পরনে ঘিয়ে রঙের কুর্তা-পাজামা। মারাঠি নিয়মানুযায়ী দুজনের কপালে বাঁধা মুক্তোর মালা।

ভিকি জৈন ও অঙ্কিতার বিয়ের আসর বসবে মুম্বাইতেই। ১২ তারিখ বিয়ে। ১৪ তারিখ রিসেপশন। তার আগে মেহেন্দি, সংগীত পর্ব। তবে জুটির সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টে দেখা গেল, দুজনেই মন দিয়ে বিয়ের নিয়ম-কানুন পালন করছেন। সেই সঙ্গে নেটদুনিয়াতেও শুভেচ্ছার বন্যা।

প্রসঙ্গত, নভেম্বর মাসেই ব্যাচেলরেট পার্টি সেলিব্রেট করেন অঙ্কিতা। পাশাপাশি, দিন দুয়েক আগেই পাপ্পারাজিরা ছেঁকে ধরেছিলেন ভিকি ও অঙ্কিতাকে দেখে। বাড়ির বাইরে দুজনকে দেখেই তারা চিৎকার করে বলতে থাকে, বউদি একটু এদিকেও পোজ দিন, কাল থেকে আপনাদের বিয়ের মাস শুরু হচ্ছে বলে কথা।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
X
Fresh