• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ভিক্যাটের বিয়েতে প্রবেশে ‘গোপন কোড’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১৫:৫৭
ভিক্যাটের বিয়েতে প্রবেশে 'গোপন কোড'
ছবি: সংগৃহীত

বিয়ের বাকি আর মাত্র কয়েক দিন। তোড়জোড়ে চলছে আয়োজন। তবে করোনার নতুন ধরন ওমিক্রনের কারণে বিয়ের অতিথি তালিকা থেকে অনেকের নাম বাদ দিতে হচ্ছে। আর যাদের আমন্ত্রণ জানানো হয়েছে তাদের জুড়ে দেওয়া হয়েছে বেশ লম্বা শর্তের তালিকা।

ভিকি-ক্যাটরিনার বিয়ে যেন কোনও গোপন সভা। বিভিন্ন নিয়ম মাথায় রেখে প্রবেশাধিকার পাবেন অতিথিরা। ভিক্যাটের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের যেসব শর্ত দেওয়া হয়েছে সেগুলোর মধ্যে অন্যতম ‘ফোন ব্যবহার নিষিদ্ধ’। অতিথিদের কাছে এমনই অনুরোধ পাঠানো হয়েছে। নিজেদের জীবনের গুরুত্বপূর্ণ এই অনুষ্ঠানে ব্যক্তিগত পরিসরে বাইরের কাউকে প্রবেশ করতে দিতে চান না দুই তারকা। শুধু তা-ই নয়, অন্য কোনো অতিথির মাধ্যমে বিয়ের মুহূর্ত যাতে বাইরে প্রকাশ না পায়, সে জন্যেই এমন সিদ্ধান্ত। এমনকি ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে প্রবেশে লাগবে গোপন কোড।

জানা যায়, রাজস্থানে বিয়ের অতিথিদের জন্য ৪৫টি হোটেল বুক করেছেন ক্যাটরিনা-ভিকি। তাদের নিমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছেন শাহরুখ খান, ফারাহা খান, করন জোহর, জোয়া আখতারের মতো বলিউড তারকারা। ভিকি-ক্যাটরিনার বিয়ে উপলক্ষে রাজস্থানের সেই প্রাসাদ ও সংলগ্ন এলাকায় কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। ৫ ডিসেম্বর জয়পুর থেকে ১০০ জন দেহরক্ষী আসবেন বিয়ে বাড়িতে। রাজস্থানের পুলিশকর্মীরাও কোমর বেঁধে নেমেছেন বলি তারকাদের বিয়ে সামলাতে।

এদিকে আগেই জানা গেছে, রাজস্থানে যাওয়ার আগেই আইনি বিয়ে সারবেন ভিকি ও ক্যাটরিনা। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আজ শুক্রবার (৩ ডিসেম্বর) আইনি বিয়ে সারবেন ভিক্যাট।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh