Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১০:০৫
আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ১১:৩১
discover

আজ ভিকি-ক্যাটরিনার বিয়ে!

আজ ভিকি-ক্যাটরিনার বিয়ে!
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় দুই তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে গুঞ্জন যেন থামছেই না। একের পর এক গুঞ্জন ভেসে বেড়াচ্ছে বলি পাড়ায়। আগামী ৭-৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে বসবে তাদের রাজকীয় বিয়ের আসর। তবে রাজস্থানে যাওয়ার আগেই আইনি বিয়ে সারার কথা ছিলো তাদের। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আজ শুক্রবার (৩ ডিসেম্বর) আইনি বিয়ে সারবেন ভিক্যাট।

এরই মধ্যে ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইলে তার পুরনো বন্ধুদের সঙ্গে ছবি দেখা গেল। ছবির ওপরে লেখা, ‘১৬ বছর। এখনও গোনা শেষ হয়নি।’ অর্থাৎ ১৬ বছরের পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করেছেন বলি নায়ক। প্রশ্ন উঠেছে, বিয়ের আগে বন্ধুদের সঙ্গে সময় কাটানোর যে রীতি, তারই ছবি ধরা পড়ল বুঝি?

শোনা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার বিয়েতে যারা অতিথি হয়ে আসবেন তাদের স্বাক্ষর করতে হবে চুক্তিপত্রে। অতিথিদের মানতে হবে চুক্তিপত্রে উল্লেখিত মোট ৫৯টি শর্ত।

৫৯ টি শর্তের মধ্যে বেশ কয়েকটি শর্ত জানা গেছে ইতোমধ্যেই। উল্লেখযোগ্য শর্তগুলো হলো- বিয়েতে কে কে হাজির ছিলেন তা গণ্ডীর বাইরে প্রকাশ করা যাবে না, ছবি তোলা বা ভিডিও করা যাবে না, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা ও লোকেশন শেয়ার করা যাবে না, বিয়ের প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না, ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না কোনো ছবি, কোনো রিল বা ভিডিও বিয়ের সময় তোলা যাবে না।

একটি সূত্র অনুযায়ী, ৭ ও ৮ ডিসেম্বর মেহেদী ও সঙ্গীত অনুষ্ঠিত হবে। করোনার নতুন ধরন ওমিক্রনের কারণে অতিথি তালিকা ছোট করা শুরু করেছেন ভিকি-ক্যাট। বিয়ের অনুষ্ঠান হবে ৯ ডিসেম্বর জয়পুরে। সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধাওয়ান, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, আলি আব্বাস জাফার, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আদভানি।

গণমাধ্যমের আড়ালে একবারে চুপিচুপি রাজস্থানে চলছে বিয়ের প্রস্তুতি। পরিবার আর বলিউডের বন্ধুদের নিয়ে তিন দিনের অনুষ্ঠান করার আয়োজন চলছে। আয়োজনকে স্মরণীয় করে রাখতে বুক করা হয়েছে রণথম্বোরের সবচেয়ে বিলাস বহুল হোটেল রাজা মান সিং। জানা গেছে হোটেলটির একদিনের ভাড়া ৭ লাখ টাকা।

আরও চাউর হয়েছে, হোটেলগুলো খুব একটা বড় নয়, যে কারণে অতিথিদের জন্য ৪৫টিরও বেশি হোটেল বুক করা হয়েছে। বিয়ের দাওয়াতের জন্য প্রায় ২০০ জনের অতিথির তালিকা তৈরি করা হয়েছিল। এমনকি এও শোনা যাচ্ছে যে, ক্যাটরিনার সাবেক বয়ফ্রেন্ড সালমান খানের পুরো পরিবারকেই বিয়েতে নিমন্ত্রণ জানানো হয়েছে। তবে তিনি আসবেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি। অবশ্য বলিউড বাদশা শাহরুখ তার সহ-অভিনেত্রীর বিয়েতে খুব স্বল্প সময়ের জন্য উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

সূত্র: আনন্দবাজার

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS