• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঘোমটা না দিয়ে ছবি তোলায় বিতর্কে পাকিস্তানি মডেল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২১, ১৪:৫১
ছবি: সংগৃহীত

পাকিস্তানের গুরুদ্বারে ফটোশুট করে বিপাকে দেশটির অন্যতম জনপ্রিয় মডেল সুলেহা লালা। এই উপাসনালয়ে ছবি তোলার সময় মাথায় কাপড় ছিল না তার।

আর এতেই বেঁধেছে বিপত্তি। বিষয়টি নিয়ে আপত্তি জানায় শিখ সম্প্রদায়। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি ওই মডেল পাকিস্তানের কর্তারপুরের গুরুদ্বারা দরবার সাহেব কমপ্লেক্সে ফটোশুট করেন। সেসব ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। যা নজরে আসে শিখ সম্প্রদায়ের।

ছবিতে দেখা যাচ্ছে, সুলেহা গুরুদ্বারে বসে পিছনে ফিরে পোজ দিচ্ছেন এবং তার মাথায় কাপড় নেই! তার এই ফটোশুটের ছবি দেখে দিল্লি শিখ গুরুদ্বার কমিটির প্রেসিডেন্ট মনজিন্দর সিং ক্ষোভ প্রকাশ করেছেন। বিষয়টি নিয়ে তিনি টুইটও করেন।

তিনি দাবি করেন, পবিত্রস্থানের মর্যাদাহানি করছেন সুলেহা লালা। শিখ সম্প্রদায়ের পক্ষ থেকে বিষয়টি নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের কাছেও অভিযোগ জানানো হয়েছে।

মাথা ঢেকে গুরুদ্বারে প্রবেশ করার নিয়ম সর্বত্র। কিন্তু সুলেহা লালা মাথা না ঢেকেই গুরুদ্বারের অন্দরে বিভিন্ন স্থানে ফটোশুট করছিলেন। তাতেই রেগে যান শিখ সম্প্রদায়ের একাংশ। বিতর্কে পড়ে রাতারাতি বিষয়টি একেবারে অনিচ্ছাকৃত উল্লেখ করে ক্ষমা চান এই মডেল। পাকিস্তানে সুলেহা লালা মডেলিংয়ের পাশাপাশি ‘মান্নত’ নামের একটি অনলাইন ক্লোদিং স্টোর চালান।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খোলামেলা ফটোশুট করে আলোচনায় সোহিনী (ভিডিও)
আইসিসির কাছে অভিযোগ করেছে শ্রীলঙ্কা, বিতর্কিত নটআউটের নতুন অধ্যায়ের সূচনা
বিতর্কিত নট-আউট নিয়ে যা বললেন সৌম্য সরকার
পুনম পাণ্ডের বিতর্কিত যত কাণ্ড
X
Fresh