• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অভিনেত্রী ও সাংসদদের সঙ্গে সেলফি তুলে বিতর্কে কংগ্রেস নেতা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ নভেম্বর ২০২১, ২১:১৭
ছবি: সংগৃহীত

নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীসহ ভারতের ছয় নারী সংসদ সদস্যের সঙ্গে তোলা একটি সেলফি টুইটারে পোস্ট করে নেটমাধ্যমে বেশ নাজেহাল হয়েছেন কংগ্রেস নেতা শশী থারুর।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার থেকে শুরু হয়েছে সংসদের শীতকালীন অধিবেশন। সে কারণে দিল্লিতে রয়েছেন যাদবপুরের তারকা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এবং বসিরহাটের সাংসদ নুসরাত জাহান। সোমবার সকালে মিমি, নুসরাতসহ ছয় নারী এমপির সঙ্গে ছবি তোলেন শশী থারুর। ওই ছবিতে ছিলেন বরামতির এমপি সুপ্রিয়া সুলে, পাতিয়ালার প্রনিত কৌর, দক্ষিণ চেন্নাইয়ের থামিঝাচি থাঙ্গাপাণ্ডিয়ান এবং এস জ্যোথিমনি।

সেই ছবিই টুইট করেন শশী থারুর। ছবিতে সবাইকে হাসিমুখে দেখা গিয়েছে। ক্যাপশনে শশী থারুর লিখেছেন, কে বলেছে লোকসভা কাজের জায়গা হিসেবে আকর্ষণীয় নয়?

এদিকে, শশী থারুর তার ভ্যারিফাইড টুইটার অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়। ছয় নারী সংসদ সদস্যের সঙ্গে শশী থারুরের এই ছবি মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। তারা ছবিটি নিয়ে বিরূপ মন্তব্য করেন। অনেক নেটিজেন লিখেছেন, ছবির ক্যাপশন দিয়ে তিনি আসলে নারীদের অপমান করেছেন। কেউ কেউ আবার শশী থারুরকে আঙ্কেল এবং ভাই বলে কটাক্ষ করেছেন।

তবে টুইটার জুড়ে তীব্র সমালোচনা শুরু হওয়ার পর শশী থারুর আরেকটি টুইটারে ক্ষমা চেয়ে জানান, নিছক মজা করে ছয় নারী এমপির সঙ্গে তোলা ছবিটি পোস্ট করেছিলেন তিনি।

কেইউ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
‘নারীবাদ’ সমাজ ও পারিবারিক বন্ধন নষ্ট করছে : নোরা ফাতেহি
X
Fresh