• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বুবলি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ নভেম্বর ২০২১, ২০:২৩
ছবি: সংগৃহীত

সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলি যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। কয়েকদিনের মধ্যেই তিনি ঢাকা ছাড়বেন বলে জানা গেছে। উদ্দেশ্য, আগামী ৪ ডিসেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নেওয়া।

বর্তমানে দেশের অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন শাকিব খান, মৌসুমী, চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ফারিয়া শাহরিনসহ অনেকেই। অবশ্য অধিকাংশের ভিসা সংক্রান্ত প্রক্রিয়া এখনও সম্পন্ন না হওয়ায় নিশ্চিত করেননি তারা।

এদিকে বুবলি জানান, ৪ ডিসেম্বরের অনুষ্ঠানটির জন্য নিউইয়র্কে গেলেও সেখানে সপ্তাহখানেক থাকবেন। ঘুরে বেড়াবেন মার্কিন মুলুক। এরপর ফিরে আসবেন দেশে।

সম্প্রতি বুবলি অংশ নিয়েছেন ‘কয়লা’ নামের একটি সিনেমার শুটিংয়ে। সাইফ চন্দনের পরিচালনায় সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন নিরবের সঙ্গে। সিলেটের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে এর দৃশ্যধারণ।

উল্লেখ্য, শাকিব খানের নায়িকা হয়ে তিনি রূপালি ভুবনে আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে। এরপর এই জুটি একসঙ্গে আটটির বেশি সিনেমায় কাজ করেছেন। শাকিবের বাইরে ইতোমধ্যে বুবলি অভিনয় করেছেন নিরব, রোশানের সঙ্গে। গল্প-আয়োজন বিবেচনা করে সব নায়কের সঙ্গেই কাজ করতে চান তিনি।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৈশ্বিক সমৃদ্ধি সূচকে ভারত-পাকিস্তানকে ছাড়িয়ে বাংলাদেশ
সোলসের গানে মাতলো যুক্তরাষ্ট্র
সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : তথ্য প্রতিমন্ত্রী
ইরানের হামলার জবাব যেভাবে দিতে পারে ইসরায়েল!
X
Fresh