Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
discover

১২ বছর পর দেখা দুজনের, একজন বিচারক অন্যজন প্রতিযোগী! (ভিডিও)

১২ বছর পর দেখা দুজনের, একজন বিচারক অন্যজন প্রতিযোগী! (ভিডিও)

আরটিভি আয়োজন করেছে তরুণদের জন্য সংগীতবিষয়ক নতুন রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শো’র বিচারকের আসনে বসেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। এই মঞ্চেই তিনি দেখা পেলেন ১২ বছরের পুরনো এক বন্ধুর; যিনি ২০০৮ সালে ‘ক্ষুদে গানরাজ’-এর আসরে পড়শীর সঙ্গে একই মঞ্চে লড়েছেন। ইয়াং স্টারের সেই প্রতিযোগীর নাম লামি।

গেল ২৩ নভেম্বর থেকে আরটিভিতে ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’র প্রচার শুরু হয়েছে। সেখানেই দেখা গেলো বিচারক-প্রতিযোগীর এই মেলবন্ধন।

বরাবরের মতো ‘ইয়াং স্টার’-এর বিচারকের আসনে বসে আছেন ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী। মঞ্চে এলেন এক প্রতিযোগী। এসেই সালাম দিলেন। সালামের জবাব দিয়ে বিচারকের আসনে থাকা পড়শীর ভাষ্য, ‘লামি, আমি তোমাকে চিনি! হ্যাঁ, আমি তোমাকে চিনি। কেমন আছো?’ পাশে বসে থাকা আরেক বিচারক ইবরার টিপু বলেন, ‘একি, আত্মীয়-স্বজন কেন?’ তার জবাবে পড়শী জানান, ‘আত্মীয়-স্বজন নয়, আমি যে রিয়েলিটি শো থেকে এসেছি সেই রিয়েলিটি শো’তে লামিও ছিল।’

দীর্ঘ ১২ বছর পর দেখা হয়ে পড়শী-লামি দুজনেরই বেশ ভালো লেগেছে বলে জানিয়েছেন তারা। এমনকি লামির জন্য অনেক শুভকামনা জানান পড়শী। এরপর গান শুরু করেন লামি।

গান শেষ হতেই বিচারক ইবরার টিপু তার পাশে বসা পড়শী ও মঞ্চে দাঁড়ানো লামির উদ্দেশে বলেন, এতদিন পর তোমাদের দেখা হচ্ছে, আমি তোমাদের অনুভূতিটা জানতে চাচ্ছি।

লামি বলেন, ‘আমি যখন ক্ষুদে গানরাজে প্রতিযোগী হিসেবে ছিলাম তখন থেকেই আপুর (পড়শী) গান অনেক ভালো লাগতো। আমার আম্মুও আপুর গানের ভক্ত। এখন আমার কাছে একটা অন্যরকম অনুভূতি হচ্ছে। আত্মার সম্পর্কটা আগের মতোই আছে। এটা মনে হচ্ছে না, আপু কোথায় আর আমি কোথায়।’

লামির কথায় দাড়ি টেনে পড়শী বলেন, ‘একদমই না, এটা কখনোই মনে করবে না। তুমি আগেও খুব ভালো গাইতে, আজকেও খুব ভালো গেয়েছো।’

প্রসঙ্গত, সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শোতে অংশগ্রহণের জন্য সারাদেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে হাজার হাজার প্রতিযোগী আবেদন করেন। এর মধ্য থেকে নিয়ম অনুযায়ী মোট ৫ হাজার প্রতিযোগীর গান রেজিস্ট্রেশনের জন্য গ্রহণ করা হয়।

পরবর্তীতে ‘ইয়াং স্টার’-এর তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী যাচাই-বাছাই করে স্টুডিও অডিশন রাউন্ডের জন্য মোট ১৫০ জনকে আমন্ত্রণ জানান। নির্বাচিত ১৫০জন প্রতিযোগীকে নিয়ে রাজধানীর তেঁজগাও-এ অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় শুরু হয় অডিশন রাউন্ড।

এই অনুষ্ঠানের প্রযোজক সোহাগ মাসুদ বলেন, সারা দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা তরুণ সংগীত প্রতিভাকে সবার কাছে তুলে ধরতেই এই আয়োজনের পরিকল্পনা। অভাবনীয় সাড়া পেয়েছি আমরা। ১২ হাজারেরও বেশি প্রতিযোগী গান পাঠিয়েছিলেন রেজিস্ট্রেশন করে। আশা করছি সবার মন ছুঁয়ে যাবে ‘ইয়াং স্টার’।

উল্লেখ্য, জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্যর উপস্থাপনায় ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’-এর স্টুডিও অডিশন রাউন্ড তৃতীয় ও শেষ পর্ব দেখবেন আগামীকাল (৩০ নভেম্বর) রাত ৮টায়, শুধুমাত্র আরটিভির পর্দায়।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS