• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিরাট কোহলির বিরুদ্ধে আনুশকার অভিযোগ!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ নভেম্বর ২০২১, ০৯:৩৪
বিরাট কোহলির বিরুদ্ধে আনুশকার অভিযোগ!

বলিউডে তুমুল জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। অন্যদিকে ক্রিকেট তারকা হিসেবে বিশ্বব্যাপী ভক্ত রয়েছে বিরাট কোহলির। এই দুই তারকা এখন বসবাস করছেন এক ছাদের নিচে। নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই সেভাবে কথা বলেন না তারা। তবে এবার বিরাট কোহলির বিরুদ্ধে অভিযোগ জানালেন আনুশকা।

রোববার (২৮ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় আনুশকার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন বিরাট। নির্জন প্রান্তরে নদীর ধারে বোল্ডারের ওপর পাশাপাশি বসে আছেন তারা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পাশে থাকলে যেকোনো জায়গাই বাড়ি মনে হয়।’ ছবিতে আনুশকাকে ট্যাগও করেছেন ক্যাপ্টেন!

সেই ছবিতে কমেন্ট করতে ভোলেননি আনুশকা। অভিনেত্রী লিখেছেন, ‘একদিকে ভালো, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো।’ সঙ্গে হাসি আর ভালোবাসার ইমোজি। আনুশকার মন্তব্যে পরিষ্কার, বিরাট বাড়িতে কম থাকেন। তিনি চান বিরাট যাতে বাড়িতে সময় কাটান।

এদিকে চলতি মাসেই ৩৩ বছর বয়সে পা রেখেছেন বিরাট কোহলি। সাধারণত নিজেদের নিয়ে খুব লম্বা পোস্ট কখনোই দেন না বিরাট-আনুশকা। কিন্তু এবার স্বামীর জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন আনুশকা।

নিজেদের একটি ছবি পোস্ট করে আনুশকা লিখেছিলেন, এই ফটোর জন্য কোনো ফিল্টারের দরকার নেই। এভাবেই তো তুমি জীবন কাটাও।

বিরাটের উদ্দেশে তিনি বলেন, তোমার ভেতরটা সততা দিয়ে তৈরি। তোমার মধ্যে আছে ইস্পাতের সাহস। সেই সাহস সব দ্বিধা দূর করে দেয়। অন্ধকার জায়গা থেকে তুমি নিজেকে যেভাবে তুলে ধরো, আর কাউকে তেমনটা করতে দেখিনি। নিজের মধ্যে কিছুই ধারণ করে রাখো না তুমি। ফলে সব কাজে তুমি উন্নতি করছ।

আনুশকা লিখেছেন, আমি জানি, আমরা সামাজিক যোগাযোগে একে-অন্যের বিষয়ে কখনও এভাবে কথা বলি না। কিন্তু আজ আমার চিৎকার করে বলতে ইচ্ছে করছে তুমি একজন অসাধারণ মানুষ। তারা সত্যিই ভাগ্যবান, যারা তোমাকে সত্যিকারের চেনে। সবকিছু আরও বেশি সুন্দর, আরও বেশি উজ্জ্বল করে তোলার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন কিউটনেস।

বিরাটের মতো ক্রিকেটিয় হতে চলেছে আনুশকার জীবনও। তাকেও দেখা যাবে বাইশ গজে। বাঙালি ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে হাজির হবেন আনুশকা। সেই প্রস্তুতিও নিয়ে ফেলেছেন এই অভিনেত্রী।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
মোস্তাফিজের উপর আনা গাঙ্গুলীর অভিযোগকে ভুল প্রমাণ করলেন ধোনি
X
Fresh