Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

যুক্তরাষ্ট্রে মৌয়ের সঙ্গে দেখা মিলল তমালিকার (ভিডিও)

ছবি : সংগৃহীত

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তমালিকা কর্মকারকে জড়িয়ে ধরে রাস্তার পাশে দাঁড়িয়ে আছেন মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। তাদের পরনে শীতের পোশাক। পাগলা হাওয়া উড়িয়ে নিচ্ছে প্রিয় তারকাদের চুল। চোখে-মুখে লেগে আছে উচ্ছ্বাসের হাসি! তমালিকা কর্মকারের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করা ছবিতে এমনভাবে ধরা দিয়েছেন এই দুই তারকা।

গুণী অভিনেত্রী তমালিকা কর্মকার মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। দূরদেশে উড়ে গেছেন মৌ। দীর্ঘদিন পর সেখানেই তাদের দেখা। তমালিকার চেক ইন অন্তত সে কথাই বলছে। কারণ চেক ইনে দেখা যাচ্ছে তারা যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে অবস্থা করছেন।

প্রিয় মানুষকে কাছে পেয়ে উচ্ছ্বাসের শেষ নেই তমালিকার। সে কথা ক্যাপশনে লিখে কিছুটা প্রকাশ করেছেন এই অভিনেত্রী। তার ভাষায় ‘আহা কি আনন্দ আকাশে-বাতাসে। আড্ডা, লাঞ্চ, রিহার্সেল, ফটোশুট তারপর কী আনন্দ! কতদিন পর দেখা, সময় যে কীভাবে চলে গেল টেরই পেলাম না। কথা হলো পুষ্প, জারিফের সাথে। কাটানো এই সময়ের আনন্দের কথা ভাষায় প্রকাশ করতে পারব না। অনেক ভালোবাসা।’

তমালিক একটি ভিডিও ক্লিপ ছবির সঙ্গে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, ‘ও আমার দেশের মাটি’ গানের সঙ্গে নাচের মুদ্রা অনুশীলন করছেন মৌ। ২ মিনিট ৩১ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে আরও অনেককে অনুশীলন করতে দেখা যায়। মৌয়ের পারফর্ম দেখে নেটিজেনরা প্রশংসা করছেন। পাশাপাশি তমালিকা-মৌকে একসঙ্গে দেখে নস্টালজিয়া তাদের ভক্তরা।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS