Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২১, ১৬:৪৩
আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৬:৪৮
discover

শ্রাবন্তীর লকেট নিয়ে যত আলোচনা!

শ্রাবন্তীর লকেট নিয়ে যত আলোচনা!

একের পর এক বিয়ে, বিচ্ছেদ। ব্যক্তিজীবনের নানা ইস্যুতে প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নজরকাড়া ও খোলামেলা ছবি পোস্ট করেও আলোচনার জন্ম দেন তিনি। এবার চর্চার টেবিলে উঠে এলো শ্রাবন্তীর গলার লকেট!

গেল শনিবার (২৭ নভেম্বর) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানে তাকে দেখা যাচ্ছে-পরনে কালো রঙের হাতকাটা টি-শার্ট। মেকআপবিহীন শ্রাবন্তীর দুধে-আলতা ত্বক থেকে উপচেপড়ছে গ্ল্যামার। মাথার চুল পনি টেল করে বাঁধা। ছবিতে তার খোলামেলা রূপ যেমন নজর কেড়েছে। তবে শরীরি সৌন্দর্যের বাইরে নেটিজেনদের নজর কেড়েছে তার গলার লকেট। যা নিয়ে চলছে দারুণ আলোচনা। ক্যাপশনে লিখেছেন- ‘জাস্ট লাইক দ্যাট।’

সোনালি রঙের এই লকেটে কার নাম লেখা রয়েছে? এই প্রশ্নই এখন অনেকের। একটু লক্ষ্য করলে দেখা যায়, শ্রাবন্তীর গলার লকেটে লেখা রয়েছে ‘জিন্টু’। জানা যায়, শ্রাবন্তীকে তার বাড়ির সবাই এই নামেই ডাকেন।

শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘লকডাউন’ সিনেমায়। অভিমন্যু মুখার্জি পরিচালিত সিনেমাটিতে তার সহশিল্পী ছিলেন আদৃত রায়, ওম সাহানি ও সোহম চক্রবর্তী প্রমুখ। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য- ‘কাবেরি অন্তর্ধান’, ‘খেলাঘর’, ‘ধাপ্পা’ ও ‘অচেনা উত্তম’। এছাড়া বাংলাদেশে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমার সঙ্গেও যুক্ত আছেন তিনি।

অভিনয়ের বাইরে রাজনীতিতেও সরব হয়েছিলেন শ্রাবন্তী। একুশের বিধাসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী ছিলেন শ্রাবন্তী। কিন্তু বিজেপির প্রতীক নিয়ে নির্বাচনে কোনো সুবিধা করতে পারেননি দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী। তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে হেরে যান তিনি।

গেল ১১ নভেম্বর বিজেপি ছাড়ার ঘোষণা দিয়েছেন শ্রাবন্তী। টুইটে তিনি লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’

এদিকে বিজেপি ছাড়ার ঘোষণা দেওয়ার পরই শুরু হয়েছে নতুন জল্পনা। পদ্ম ছেড়ে শ্রাবন্তীর নয়া গন্তব্য কি জোড়াফুল? কেননা শ্রাবন্তী তার টুইটে বিজেপিকে বাংলার উন্নয়নের প্রশ্নে দোষারূপ করেছেন।

অন্যদিকে ব্যক্তিগত জীবনে তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পথে শ্রাবন্তী। যদিও রোশান ফের সংসার করতে চান। কিন্তু অভিনেত্রী বিচ্ছেদের সিদ্ধান্তে অনড়। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তাদের কাদা ছোঁড়াছুড়ি করতেও দেখা গেছে।

এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন তিনি।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS