• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এয়ারপোর্টে মেয়ের অদ্ভুত কাণ্ড, যা করলেন ঐশ্বরিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ২০:১৮
এয়ারপোর্টে মেয়ের অদ্ভুত কাণ্ড, যা করলেন ঐশ্বরিয়া (ভিডিও)
ছবি: সংগৃহীত

বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চনের একমাত্র সন্তান আরাধ্যা বচ্চন। বয়স ১০। ছোট থেকেই রাস্তায় বের হলেই ক্যামেরার ফ্ল্যাশের সঙ্গে পরিচিত সে। তাকে ঘিরে উৎসুক জনতার আগ্রহের কমতি নেই। তবে এবার এয়ারপোর্টে হাস্যকর কাণ্ড ঘটিয়ে ট্রলের মুখে পড়েছে বচ্চন পরিবারের কনিষ্ঠ এই সদস্য।

গেলো ১৬ নভেম্বর ছিলো আরাধ্যার জন্মদিন। মেয়ের জন্মদিন উৎযাপন করতে মালদ্বীপে গিয়েছিলেন তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া। গত সপ্তাহেই মুম্বাইতে ফিরেছেন তারা। সে সময়েরই ঘটনা। এয়ারপোর্ট থেকে মা ঐশ্বরিয়ার হাত ধরে বের হচ্ছিলো আরাধ্যা। সংবাদকর্মীদের দেখে হঠাৎই 'ক্যাট ওয়াক' এর আদলে হাঁটা শুরু করে ছোট্ট আরাধ্যা। মনে হচ্ছে, র‍্যাম্পে হাঁটছে সে। তার সেই হাঁটার ভঙ্গি নেটাগরিকদের হাসির খোড়াক জুগিয়েছে। সেই ভিডিও ভাইরাল হতেই বচ্চন নাতনীকে নিয়ে হাসি, মশকরায় ফেটে পড়েছে নেটিজেনদের একটা বড় অংশ।

ক্যাট ওয়াকের ভঙ্গিতে আরাধ্যার হাঁটা দেখে চমকে যান ঐশ্বরিয়া। তিনি কিছুটা শক্ত করে মেয়ের হাত ধরেন, কড়াভাবে তাকানও আরাধ্যার দিকে। এরপর হাসিতে ফেটে পড়েন। তবে এই ভিডিও নিয়ে এখন তুমুল আলোচনা-সমালোচনা।

কেউ লিখেছে, আরাধ‍্যার পায়ে কোনো সমস‍্যা রয়েছে নাকি সে ইচ্ছে করেই এভাবে হাঁটছে সেটা বোঝা যাচ্ছে না। আরেকজন লিখেছেন, ঐশ্বর্যই তাকে এভাবে হাঁটা শিখিয়েছেন। অনেকে তো প্রশ্নও তুলেছেন, আরাধ‍্যা ঠিক ভাবে হাঁটতে পারে কিনা! নয়তো সবসময় মেয়ের হাত এভাবে কেন ধরে রাখেন ঐশ্বর্য?

তবে নেটদুনিয়ার শুভবুদ্ধিসম্পন্ন মানুষরা অবশ্য আরাধ্যার পাশে দাঁড়িয়েছেন। অনেকেই বলেছেন, যারা আরাধ‍্যার হাঁটা নিয়ে কটাক্ষ করছেন, তারা ভুলে যাচ্ছে ও (আরাধ্যা) একটা ১০ বছরের শিশু। যখন ইচ্ছা তখন শিশুসুলভ আচরণ সে করতেই পারে, যেমনটা আমাদের বাড়ির ছেলেমেয়েরা করে। তাই তাকে আক্রমণ করা মোটেই উচিত নয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘তাদের তো আসলেই আমার কথা শোনার মতো যোগ্যতা-ই নেই’
গভীর সমুদ্রে ট্রলার ডাকাতি, ১৫ লাখ টাকার মাছ লুট
X
Fresh