• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিচ্ছেদের পর 'আলাদিনের চেরাগ' পেলেন সামান্থা!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ১৯:১০
বিচ্ছেদের পর 'আলাদিনের চেরাগ' পেলেন সামান্থা!

ভারতের দক্ষিণী সিনেমার সাবেক তারকা দম্পতি নাগা-সামান্থা। গেলো ২ অক্টোবর চার বছরের সংসার জীবনের ইতি টেনে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন তারা। বিচ্ছেদই যেন শুভ ফল বয়ে আনছে খ্যাতনামা দক্ষিণী এই অভিনেত্রীর জীবনে। বলা চলে, আলাদিনের চেরাগের বদৌলতে ভাগ্যের চাকা ঘুরে দাঁড়িয়েছে সামান্থা রুথ প্রভুর।

গেল এক বছর সামান্থার ব্যক্তিগত জীবন ভালো না গেলেও ক্যারিয়ারে ঝড় তুলেছেন তিনি। দক্ষিণী সিনেমা, বলিউডে জয়জয়কারের পর এবার হলিউডের প্রস্তাব পেয়েছেন সামান্থা। জন ফিলিপ পরিচালিত ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ ছবিতে এক তামিল সমকামীর চরিত্রে হাজির হবেন সামান্থা। সিনেমায় দেখা যাবে, তিনি একটি গোয়েন্দা এজেন্সি পরিচালনা করেন।

ফিলিপ জনকে ধন্যবাদ জানিয়ে সামান্থা জানান, ‘একটা সম্পূর্ণ নতুন পৃথিবী। এই প্রজেক্টের অংশ হতে পেরে আমি উৎসাহিত।’

সিনেমায় ২৭ বছরের এক মেয়ের চরিত্রে অভিনয় করবেন সামান্থা। বাবাকে খুঁজে বেড়াচ্ছেন সামান্থা আর তার পেশা তাকে নিজের বাবাকে খুঁজে বের করতে সাহায্য করবে। ২০২২ সালের আগস্টে এই কাঙ্খিত সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বর্তমানে সামান্থার ঝুলিতে একাধিক সিনেমার রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুনাশেখর।

এ ছাড়া ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান। পাশাপাশি বলিউডের একটি সিনেমায় সামান্থার অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৬ অক্টোবর অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নাগা চৈতন্য আক্কিনেনি। জানা গেছে, বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চান সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। আর এ জন্যই তাদের দূরত্ব তৈরি হয়েছে। এখন তা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।

আগেই শোনা গিয়েছিল, বিচ্ছেদের পর নাগার কাছ থেকে ভরণপোষণ বাবদ ৫০ কোটি টাকা পাবেন সামান্থা। তবে পরবর্তীতে শোনা যায়, ৫০ কোটি নয়, সামান্থাকে ২০০ কোটি টাকা ভরণপোষণ দেওয়ার প্রস্তাব দিয়েছেন নাগা চৈতন্য। কিন্তু সেই টাকা নিতে নারাজ অভিনেত্রী। তিনি নাগার কাছ থেকে একটি টাকাও নেননি।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
‘বাউন্ডুলে মানুষের সন্তানের খবর নেওয়ার দরকার আছে নাকি’
X
Fresh