• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ত্রিভুজ প্রেমের গল্পে তৌসিফ-সাফা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২১, ১৪:২৯
‘থার্ড চান্স’ নাটকের একটি দৃশ্যে তৌসিফ ও সাফা

রিটায়ার্ডপ্রাপ্ত জামান সাহেব তার চাকরি থেকে রিটায়ার্ড নিলেও, তার গৎবাঁধা জীবন, অনুশাসন, সময়ের সঠিক মূল্যায়ন- এগুলো থেকে মোটেও রিটায়ার্ড নেনেনি। বরং রিটায়ার্ড নেওয়ার পর এগুলোর প্রতি তার মনোযোগ বেশ বেড়েছে। সে বাসার দরজার সামনে একটি ছোট্ট টেবিল পেতে রেখেছে, তার তার উপড়ে টালি খাতা রেখে দিয়েছে।


তার একমাত্র মেয়ে অবনী। যেমনি সুন্দর, তেমনি মিষ্টি তার আচরণ। বাবার এমন কর্মকাণ্ডে শুরুতে সে বিচলিত থাকলেও, এখন সে এটা মানিয়ে নিয়েছে। অবনীর খুব ভালো বন্ধু আবির এবং তাদের উভয়ের বন্ধু হলো সাদিয়া।


পড়াশোনার পাঠ চুকালেও তিন বন্ধুর সম্পর্ক অটুট রয়ে গেছে। আবির আজকাল অবনীর প্রতি একটু বেশি কেয়ার করছে। কারণে-অকারণে খোঁজ নিচ্ছে, হুটহাট ফোন করে এক্সট্রা খাতির জানাচ্ছে। এর মধ্যে অবনীর জন্মদিন উপলক্ষে সাদিয়ার বাসায় বেশ জমজমাট এক সারপ্রাইজ পার্টির আয়োজন করেছে আবির। অবনী এত বিশাল আয়োজন দেখে হতবাক, তাই আনন্দে আত্মহারা হয়ে আবিরকে জড়িয়ে ধরে। ঠিক তখনই আবিরের ভেতর দিয়ে এক অদ্ভুত ভালোলাগা শিহরিত হয়। আবিরের বুঝতে বাকি থাকেনা যে, এটার নাম ভালোবাসা।
কিন্তু ততক্ষণে মেঘে মেঘে বেলা শেষ। আবির তার ভালোবাসার কথা প্রকাশের আগেই অবনীর বাগদান হয়ে যায় অন্য একজনের সঙ্গে। এখন কী করবে আবীর? এর উত্তর জানতে হলে দেখতে হবে নাটক ‘থার্ড চান্স’।

এটি রচনা ও পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। আবীর চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব আর অবনী চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির। এ ছাড়াও দেখা যাবে স্বর্ণলতা ও মাসুম বাসারসহ আরও অনেককে।
নাটকটি আজ শুক্রবার (২৬ নভেম্বর) রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh