Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ১৭:৩২
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৭:৪১

সবার সিক্রেট ওপেন করলেন নির্মাতা অমি

সবার সিক্রেট ওপেন করলেন নির্মাতা অমি

বর্তমান সময়ের বাংলা নাটকের যে কজন তরুণ নির্মাতা রয়েছেন তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় কাজল আরেফিন অমি। তবে খুব অল্প সময়েই যে তিনি তার নির্মাণের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন তা ঠিক বলা যাচ্ছে না। এর জন্য বেশ পরিশ্রম, মেধা এবং সততা দিয়েই নিজেকে একজন সফল নির্মাতা হিসেবে গড়ে তুলেছেন।

জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, তামিম মৃধা, জয়রাজ, সানজানা সরকার রিয়া, আশুতোষ সুজন, মুসাফির সৈয়দ, সুমন পাটোয়ারী, শিমুল শর্মা, চমক, ঈশরাত জাহান ও সাইদুর রহমান পাভেল- এই অভিনয় শিল্পীদের নিয়ে অমি নির্মাণ করেছেন নিজের প্রথম ইউটিউব থ্রিলার ‘দ্য সিক্রেট’। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেল ৫টায় ‘ধ্রুব টিভি’তে সবার সিক্রেট ওপেন করে দিলেন এই নির্মাতা।

নাটকটি নিয়ে অমি ও তার টিমের ভক্তদের মাঝে তৈরি হয়েছে ব্যাপক উৎসাহ। অবশেষে বহুল প্রতিক্ষিত ‘দ্য সিক্রেট’ দেখার অপেক্ষার অবসান ঘটল।

নির্মাতা অমি গণমাধ্যমকে জানান, ‘এটি একটি থ্রিলারধর্মী নাটক। একটি মার্ডারকে ঘিরে আবর্তিত হয়েছে এর গল্প। তবে গল্পটি এগিয়ে যায় নানান কমেডি ও মজার ঘটনার মাধ্যমে। শেষ দিকে এসে উন্মোচিত হয় এর আসল রহস্য; যা দর্শকদের আনন্দ দেওয়ার পাশাপাশি অন্যরকম এক চিন্তার জগতে নিয়ে যাবে।’

তিনি আরও বলেন, ‘এই প্রথম ইউটিউবের জন্য থ্রিলার নাটক বানালাম। নাটকটি উন্মুক্ত হয়েছে ভেবে বেশ ভালো লাগছে। আমরা অনেক সময় থ্রিলার বানাতে গিয়ে বোরিং করে ফেলি। সেটা মাথায় রেখেই আমি বিনোদনের মাধ্যমে গল্পটি টেনে নিয়েছি। এটাকে ডার্ক-কমেডিও বলা যায়। আমার কাজ যারা দেখেন তাদের ভালো লাগবে আশা করি।’

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS