Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

নেত্রী বর্ষা, ভিলেন রাম

ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার আমির খান অভিনীত ‘গজনি’ সিনেমায় ভিলেন হিসেবে হাজির হয়ে দারুণ সাড়া ফেলেছিলেন দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রদীপ রাম সিং রাওয়াত। তিনি এবার অভিনয় করছেন বাংলাদেশি সিনেমা ‘নেত্রী : দ্য লিডার’-এ।

চিত্রনায়িকা বর্ষা অভিনীত সিনেমাটির জন্য সম্প্রতি বাংলাদেশে এসেছেন তিনি। অংশ নিয়েছেন শুটিংয়েও।

বিষয়টি জানিয়ে বর্ষার স্বামী ও সিনেমাটির প্রযোজক-পরিচালক অনন্ত জলিল ফেসবুকে লেখেন, ‘চলছে ‘নেত্রী : দ্য লিডার’-এর শুটিং। আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতোমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন।’

একইসঙ্গে অনন্ত সিনেমাটির কিছু ছবি প্রকাশ করেছেন। যেখানে বর্ষাকে হাত উঁচিয়ে নেত্রী রূপে পোজ দিতে দেখা গেছে। তিনি ‘নেত্রী : দ্য লিডার’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন।

শনিবার (২০ নভেম্বর) বাংলাদেশে সিনেমাটির দ্বিতীয় ধাপের শুটিং শুরু হয়। এর আগে তুরস্কের বিভিন্ন লোকেশন ও ভারতের রামুজি ফিল্ম সিটিতে বিগ বাজেটের সিনেমাটির প্রথম ধাপের কাজ সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী’ নির্মাণ করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। সঙ্গে আছেন অনন্ত জলিলও। এতে আরও অভিনয় করছেন কবির দুহান সিং ও তরুণ অরোরা। পাশাপাশি রয়েছেন তুরস্কের জনপ্রিয় বেশ ক’জন অভিনয়শিল্পী।

এদিকে অনন্ত বর্ষা অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২৪ ডিসেম্বর। এই সিনেমা দিয়ে দীর্ঘ বিরতি ভেঙে পর্দায় হাজির হচ্ছেন তারা।

কেইউ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS