• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

গান গাইতে সৌদি যাচ্ছেন মমতাজ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ২০:০০
মমতাজ

জনপ্রিয় ফোক গানের শিল্পী মমতাজ। এর আগেও দেশের বাইরে গান গেয়েছেন। করোনাকালে বিদেশি কনসার্ট একেবারেই বন্ধ হয়ে যায়। তবে পরিস্থিতি কিছু স্বাভাবিকের দিকে যাচ্ছে। সেই সূত্রে এবার মক্কা-মদিনার দেশ সৌদি আরব যাচ্ছেন তিনি। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ‘ফোক সম্রাজ্ঞী’ নিজেই এ কথা জানিয়েছেন।

আগামী ২৪ ডিসেম্বর সৌদি আরবের জেদ্দায় হবে মমতাজের এই শো। ইতোমধ্যে এ আয়োজনের সব কিছু চূড়ান্ত হয়েছে। ২২ ডিসেম্বর ঢাকা ছাড়বেন গায়িকা। তার সঙ্গে যাবেন তার গানে নিয়মিত বাজানো যন্ত্রশিল্পীরা।

মমতাজ বলেন, ‘আজ থেকে এক যুগ আগে ২০০৯ সালে হজ করার জন্য মাকে নিয়ে প্রথম সৌদি আরব গিয়েছিলাম। এবার যাচ্ছি গান করতে। কয়েক বছর ধরে সৌদি গানের শো হচ্ছে। বাংলাদেশ থেকেও একাধিক শিল্পী সেখানে গিয়ে গান করেছেন। এবার আমি যাচ্ছি। এটা আমার জন্য নতুন একটা অভিজ্ঞতা হবে।’

মমতাজ আরও জানান, সৌদি আরবের আগে সংযুক্ত আরব আমিরাতে যাবেন তিনি। ১৬ ডিসেম্বর দুবাইতে একটি অনুষ্ঠানে গাইবেন। এরপর ১৮ ডিসেম্বর মাতাবেন শারজাহ। এই অনুষ্ঠানে বাংলাদেশ ছাড়াও ভারত এবং পাকিস্তানের শিল্পীরা অংশ নেবেন।

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজন হচ্ছে বলেও জানান একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই শিল্পী ও সংসদ সদস্য।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টারনেটে ধীর গতি, এক মাস চলতে পারে ভোগান্তি
অনেকে বলেছে আমি জেমসের বিকল্প: জেনস সুমন
সৌদিতে ভারী বৃষ্টিপাতে ডুবে গেছে রাস্তাঘাট
শটগান নিয়ে জমি মাপায় বাধা স্বেচ্ছাসেবক লীগ নেতার
X
Fresh