• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গুরুতর আহত হয়ে হাসপাতালে অভিনেত্রী সুস্মিতা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ১৯:২৩
ছবি: সংগৃহীত

ভারতীয় টেলিভিশন জি-বাংলার যে কয়টি নাটক জনপ্রিয় হয়েছে, তারমধ্যে উল্লেখযোগ্য নাটক হলো ‘অপরাজিতা অপু’। এই জনপ্রিয় নাটকটির ‘অপু’ চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। রোববার (২১ নভেম্বর) বাথরুমে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছেন। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে এ খবর অবশ্য নিজেই জানিয়েছেন সুস্মিতা। তাতে দেখা যায় মুখে মাস্ক পরে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। তার চোখ-মুখ ফ্যাকাসে। অভিনেত্রীর এমন বেহাল দশা দেখে উদ্বিগ্ন ভক্তরা। সবাই প্রিয় অপুর দ্রুত আরোগ্য কামনা করছেন। আরেক ভিডিওতে দেখা যায়, সুস্মিতার হাতে চ্যানেল করা। তবে আগের চেয়ে অনেকটা ভালো আছেন এই অভিনেত্রী। এরপর আর কোনো খবর নেই এই অভিনেত্রীর।

কয়েক দিন আগেই নাটকে আঘাত পেয়েছিলেন সুস্মিতা। সেই ঘটনাই বাস্তবে ঘটবে তা কে জানত। যা নিয়ে এ অভিনেত্রীরও বিস্ময় কম নয়। এ বিষয়ে সুস্মিতা বলেন, শুটিংয়ের সময়েই কেন জানি না মনে হতো, বাস্তবেও এমন কিছু হবে না তো! সেই ভয়টাই সত্যি হলো!’

ভারতীয় গণমাধ্যমের একাধিক খবরে বলা হয়, আপাতত সুস্মিতাকে ছাড়া চলেছে ধারাবাহিকের শুটিং। খুব বেশিদিন কাজ থেকে ছুটি নিতে পারবেন না অভিনেত্রী। মেগা ধারাবাহিকের নায়িকা হওয়ার বড় দায় কমিটমেন্ট! সব কিছু ঠিক থাকলে আজ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে সুস্মিতাকে। তারপর একদিনের বিশ্রাম নিয়েই হয়তো কাজে যোগ দেবেন ‘অপু’ সুস্মিতা।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু
X
Fresh