• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভাঙছে প্রিয়াংকার সংসার!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ১২:৩১
ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সক্রিয় বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এ মাধ্যমেই জীবনের নানান মুহূর্তের ঘটনা ভক্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। তাইতো বিয়ের পরপর স্বামী নিক জোনাসের পদবি জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে।

সামাজিক যোগাযোগমাধ্যমে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’। ফিরে গেলেন সেই পুরনো প্রিয়াঙ্কা চোপড়ায়।

এদিকে হঠাৎ এ পরিবর্তন মেনে নিতে পারছেন না তার ভক্তরা। অনেকেই এ ঘটনাকে সামান্থা ও নাগা চৈতন্যের বিবাহবিচ্ছেদের সঙ্গে তুলনা করছেন। কারণ, সামান্থা ও নাগা প্রথমে এ পথেই হাঁটছিলেন। তবে কি প্রিয়াঙ্কাও একই পথে হাঁটছেন? এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা কিংবা নিক।

এদিকে গণমাধ্যমে এ বিষয়ে নানান প্রতিবেদন চোখে পড়ার পর মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। এ খবরকে ভুয়া দাবি করে তিনি বলেন, ‘ভুয়া তথ্য রটাবেন না। এসব আজগুবি!’

অন্যদিকে মাস কয়েক আগে পরিচালক, প্রযোজক ও অভিনেতা কমল আর খান ‘ভবিষ্যদ্বাণী’ করেছিলেন এ তারকা দম্পতিকে নিয়ে। তার দাবি ছিল, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক এবং প্রিয়াঙ্কার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’ তবে কি তার কথাই সত্য হতে চলেছে? বিষয়টি নিশ্চিত হতে আরও অপেক্ষা করতে হবে নিক-প্রিয়াঙ্কার ভক্তদের।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
এবার এশা দেওলের সংসারে ভাঙনের সুর
X
Fresh