• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

কার বাহুতে ঝুললেন অভিনেত্রী মিথিলা?

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ২০:৫৯
ছবি: সংগৃহীত

বলিউডে অভিষেক ঘটেছে মিস ইউনিভার্স বাংলাদেশ তানজিয়া জামান মিথিলার। তার অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘রোহিঙ্গা’ মুক্তি পেয়েছে। সোমবার (১৫ নভেম্বর) অ্যাপেল টিভিতে সিনেমাটি মুক্তি পায়। এতে উচ্ছ্বাস প্রকাশ করেন মিথিলা।

যদিও কথা ছিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রোহিঙ্গা’। কিন্তু শুটিং শেষ করেও করোনার কারণে পোস্ট প্রোডাকশনের কাজ ঠিক সময় শেষ করা যায়নি। শেষে অ্যাপল টিভিতে মুক্তি পায় বলিউডের ছবিটি। ছবির মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের মেয়ে তানজিয়া মিথিলা ও ভুটানের ছেলে স্যাঙ্গে।

তবে মিথিলা যে বেশ খুশি প্রথম সিনেমা মুক্তিতে তা কিন্তু তিনি বার বার প্রকাশ করছেন। সম্প্রতি সামাজিকমাধ্যমে প্রকাশ করেছেন বেশ কিছু ছবি। যার ক্যাপশনে লিখেছেন ‘বিহাইন্ড দ্য সিন’, রোহিঙ্গা। ছবিতে দেখা যায় তিনি তার নায়কের ও সহশিল্পীদের সঙ্গে আছে। যেখানে নায়কের বাহুতে একেবারে ঝুলে আছেন। আড্ডা দিচ্ছেন শুটিংয়ের বিরতিতে।

বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ সিনেমার সহকারী পরিচালক হায়দার খান সিনেমাটি পরিচালনা করেছেন। এতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ তথা ভুটানের চিত্রনায়ক স্যাঙ্গে। বলিউড অভিনেতা সালমান খানের সিনেমা ‘রাধে’-তে প্রধান ভিলেনের চরিত্রে দেখা গেছে তাকে। এছাড়া ‘রোহিঙ্গা’র বেশিরভাগ শিল্পী ও কলাকুশলী বলিউডের।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
X
Fresh