Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

মুখোমুখি সাকিব-পূর্ণিমা

মুখোমুখি সাকিব-পূর্ণিমা

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইনজুরির কারণে বিশ্বকাপের মাঝ পথেই দল থেকে ছিটকে পড়েন তিনি। এরপর সংযুক্ত আরব আমিরাত থেকে যুক্তরাষ্ট্রে গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটান। সেখান থেকে আজ (২২ নভেম্বর) দেশে এসেছেন এই ক্রিকেটার।

আজ সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এশিয়ান পেইন্টস আয়োজিত ‘এশিয়ান পেইন্টস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে হাজির হবে সাকিব আল হাসান। প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত তিনি। সারাদেশের ডিলারদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেবেন সাকিব। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।

পূর্ণিমা গণমাধ্যমকে বলেন, ‘সাকিব আল হাসান এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত। ফলে এই আয়োজনের প্রধান আকর্ষণ তিনি। তার কাছ থেকেই পুরস্কার নেবেন বিজয়ীরা। এছাড়া নিজের কিছু অনুভূতিও শেয়ার করবেন সাকিব। পুরো আয়োজনটির প্রধান উপস্থাপক হিসেবে দায়িত্ব পালন করব আমি।’

তিনি আরও বলেন, ‘এর আগে অন্য একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমার উপস্থাপনায় পুরস্কার তুলে দিয়েছিলেন সাকিব। সেখানে তার সঙ্গে অনেক মজাও করেছি। তবে আজকের পুরো আয়োজনই তাকে ঘিরে। আশা করি দারুণ উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।’

প্রসঙ্গত, পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মিস করলেও ধারণা করা হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজে পাওয়া যেতে পারে সাকিবকে।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS