Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

শারমিনের জীবন বাঁচাতে এগিয়ে আসার আহ্বান সালমার

শারমিনের জীবন বাঁচাতে এগিয়ে আসার আহ্বান সালমার

ফোকশিল্পী শারমিন আক্তার। থাইরয়েডের সমস্যা থেকে তার শরীরে বাসা বেঁধেছে নানান জটিলতা। ক্রমশ শারমিনের অবস্থা শঙ্কটাপন্ন হচ্ছে। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন তিনি। আজকালের মধ্যে যদি তার অবস্থার কোনো উন্নতি না হয়, তাহলে তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া প্রয়োজন। এ অবস্থায় শারমিনের জীবন বাঁচাতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী সালমা।

ফেসবুকে শারমিনের একটি ছবি পোস্ট করে সালমা লিখেছেন, ‘শারমিনকে বাঁচাতে পারে একমাত্র আল্লাহ। আমরা শুধু পরিপূর্ণ চেষ্টা করতে পারি। থাইরয়েড সমস্যাজনিত কারণে ব্লাড ইনফেকশন। ওর চিকিৎসার জন্য তিন-চার দিনের মধ্যেই সিঙ্গাপুর নিতে হবে। অনেক টাকার প্রয়োজন।’

এরই মধ্যে শারমিনের বাবার সঙ্গে যোগাযোগ করেছেন সালমা। সে প্রসঙ্গে তিনি লেখেন, ‘আমি ওর (শারমিন) বাবাকে ফোন করেছিলাম। সে আমার কাছে কোনো আর্থিক সাহায্য চায়নি। কিন্তু তার টাকার প্রয়োজন। ১৫-২০ লাখ টাকা প্রাথমিক খরচ নিয়ে সিঙ্গাপুরে যেতে হবে। আপনার ইচ্ছে হলে তাকে বাঁচাতে এগিয়ে আসতে পারেন।’

সালমা তার পোস্টে শারমিনের বাবার বিকাশ নম্বরটি যুক্ত করে দিয়েছেন। সেটি হলো- ০১৭১২১৮৪৮৮৬।

শারমিনের বাবা বাউলশিল্পী হুমায়ুন কবির আরটিভি নিউজকে বলেন, জীবনে কিছু চাইনি। শুধু চেয়েছি আমার ‘মা’ গানের মধ্যে বেঁচে থাকুক। সেই মা আজ ১৪ দিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। চিকিৎসকরা জানিয়েছেন, শারমিনের অবস্থার আরেকটু অবনতি হলেই তাকে ফেরানো সম্ভব হবে না।

চিকিৎসকের বরাত দিয়ে শারমিনের বাবা বলেন, শারমিনের রক্তের সেল নষ্ট হয়ে যাচ্ছে। তার শরীরে নতুন করে রক্ত উৎপাদন হচ্ছে না বলেই দিন দিন অবস্থার অবনতি হচ্ছে।

শারমিনের শরীরে ঠিক কী রোগ বাসা বেঁধেছে, এ প্রশ্নের জবাবে তার বাবা বলেন, ‘নির্দিষ্ট করে এখনও কিছু বলেনি। তবে তাদের ধারণা, এটা ব্লাড ক্যানসার হতে পারে।’

বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন শারমিন। এর আগে দুদিন রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মূলত, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তবে অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এদিকে আরটিভির নিয়মিত আয়োজন ফোক স্টেশনের জন্য ছয়টি গান গেয়েছেন শারমিন। তার মধ্যে ‘আমি সাজাব তোমারে’ গানটির ভিউ হয়েছে প্রায় দুই কোটি। কণ্ঠশিল্পী শারমিনের এমন দুঃসময়ে আর্থিকভাবে পাশে থাকবেন বলে জানিয়েছেন আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান। তার পক্ষ থেকে নিয়মিত খোঁজ-খবর রাখছেন এবং আশ্বাস দিয়েছেন শারমিনের বাবাকে।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS