Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ২৩:১১
আপডেট : ২২ নভেম্বর ২০২১, ০৮:৩২

২৩ নভেম্বর থেকে আরটিভিতে ‘ইয়াং স্টার’

ছবি: সংগৃহীত

আরটিভি আয়োজন করেছে তরুণদের জন্য সঙ্গীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’র স্টুডিও অডিশন রাউন্ড শেষ হয়েছে ১৭ নভেম্বর।

এই শো’তে অংশগ্রহণের জন্য সারাদেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে হাজার হাজার প্রতিযোগীরা আবেদন করেন। এরমধ্যে নিয়ম অনুযায়ী মোট ৫ হাজার প্রতিযোগীর গান রেজিস্ট্রেশনের জন্য গ্রহণ করা হয়। পরবর্তীতে এর বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী যাচাই-বাছাই করে স্টুডিও অডিশন রাউন্ডের জন্য মোট ১৫০ জনকে আমন্ত্রণ জানান।

নির্বাচিত ১৫০ জন প্রতিযোগিকে নিয়ে রাজধানীর তেঁজগাওয়ে অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় ১৫ নভেম্বর শুরু হয় স্টুডিও অডিশন রাউন্ড। এই রাউন্ডে প্রতিযোগীরা সরাসরি বিচারকদের সামনে গান পরিবেশন করেন।

স্টুডিও অডিশন রাউন্ডে ইয়েস কার্ড পেয়েছেন মোট ৮১ জন প্রতিযোগী। যারা পরবর্তীতে লড়বে পিয়ানো রাউন্ডে।

স্টুডিও অডিশন রাউন্ড থেকেই আগামী ২৩ নভেম্বর ‘ইয়াং স্টার’-এর প্রচার শুরু হচ্ছে। সপ্তাহে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টায় আরটিভি’তে প্রচারিত হবে এটি। এছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে আয়োজনটি দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

এই রিয়েলিটি শো-এর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য। প্রযোজনা করেছেন সোহাগ মাসুদ।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS