Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ২১:২৭
আপডেট : ২১ নভেম্বর ২০২১, ২১:৪৯
discover

আলিয়ার উদ্ভট পোশাকে সমালোচনার ঝড়

ছবি: সংগৃহীত

নায়িকা বলে কথা। নিত্য-নতুন ফ্যাশনে হাজির হওয়ায় তো স্বাভাবিক। কিন্তু কখনো কখনো নায়িকাদের তোপের মুখে পড়তে হয় তাদের পোশাকের জন্যই। সদ্য এমন ঘটনা ঘটল বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের ক্ষেত্রে।

শনিবার (২০ নভেম্বর) অভিনেত্রী আনুশকা রঞ্জন কাপুর ও অভিনেতা আদিত্য শীলের বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে হাজির হন বলিউডের অনেক তারকা। ছিলেন আলিয়াও। তার পরনে ছিল হলুদ রঙের লেহেঙ্গা টপ। অনেকটা ব্রালেটের আদলে ডিজাইন করা সেই পোশাকের কারণে সমালোচনার শিকার হচ্ছেন অভিনেত্রী।

অনেকে প্রশ্ন তুলছেন, তাড়াহুড়োতে কি ব্লাউজ উল্টো পরে ফেলেছেন আলিয়া? আবার কেউ কেউ তাকে তুলনা করছেন বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদের সঙ্গে। যিনি কিছু দিন যাবত উদ্ভট, খোলামেলা পোশাকের জন্য সমালোচিত হচ্ছেন। নেটিজেনদের মতে, আলিয়ার এই পোশাক ‘ফ্যাশন ডিজাস্টার অব দ্য ইয়ার’।

আদিত্য-আনুশকার বিয়েতে আলিয়া ভাট ছাড়াও দেখা গেছে রাভিনা ট্যান্ডন, ক্রিস্টাল ডি’সুজা, ভূমি পেদনেকর, বাণী কাপুরসহ অনেককে। তারা নেচে-গেয়ে উদযাপন করেছেন শুভ আয়োজনটি।

বলা হচ্ছে, আদিত্য-আনুশকার মাধ্যমে বলিউডে বিয়ের মৌসুম শুরু হয়েছে। আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বিয়ে করবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এরপর আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের কথা রয়েছে। সেটা এ বছর কিংবা আগামী বছরের প্রথম দিকে হতে পারে।

সম্প্রতি আবার গুঞ্জন ছড়িয়েছে, সুপারস্টার আমির খান তৃতীয় বিয়ে করবেন। তার নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। আগামী এপ্রিলে মুক্তি পাবে। এরপরই তিনি নতুন করে ঘর বাঁধবেন বলে শোনা যাচ্ছে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS