• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বাঁধনকে জড়িয়ে ধরে অঝরে কাঁদলেন ভক্ত (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ১৭:৪১
ছবি: সংগৃহীত

দ্বিতীয় সপ্তাহের মতো দেশের ১১টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছের অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

এ অভিনেত্রী চট্টগ্রামে দর্শকদের সঙ্গে প্রদর্শনী দেখতে হাজির হয়েছিলেন নগরীর সিলভার স্ক্রিন প্রেক্ষাগৃহে। স্বাভাবিকভাবেই শেষ হয় সিনেমাটির প্রদর্শনী। সিনেমা দেখার পর হঠাৎ একপাশ থেকে হু হু করে এক ভক্তের কান্না ভেসে আসে। বাঁধভাঙ্গা কান্নারত ভক্তকে গিয়ে জড়িয়ে ধরেন বাঁধন। তবুও যেন কান্না থামছিল না।

ওই ভক্ত বলে উঠেছিলেন, বাঁধন তার সামনে এটা বিশ্বাস করতে পারছেন না তিনি। এরপর নায়িকা নিজেই হাত ধরে বসিয়ে শান্ত করার চেষ্টা করেন ওই ভক্তকে।

ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে প্রথমবার বাংলাদেশ থেকে অফিশিয়াল সিলেকশন পেয়ে ‘রেহানা মরিয়ম নূর’ এখন ইতিহাসের অংশ। সম্প্রতি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস (অ্যাপসা) দ্বিতীয় সেরা সিনেমা হয়েছে এবং সেরা অভিনেত্রীর স্বীকৃতি পান বাঁধন। এ ছাড়া হংকং এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে জিতেছে নিউ ট্যালেন্ট অ্যাওয়ার্ড।

‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করেছেন সাবেরী আলম, আফিয়ায়া জাহিন জায়মা, আফি তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি ও অভ্রদিত চৌধুরী।

বর্তমানে যে সব সিনেমা হলে চলছে ‘রেহানা মরিয়ম নূর’- ঢাকা: স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল, এসকেএস টাওয়ার, সনি স্কয়ার, সীমান্ত সম্ভার; ব্লকবাস্টার সিনেমাস; শ্যামলী সিনেমা হল। ঢাকার বাইরে: নারায়ণগঞ্জের সিনেস্কোপ; চট্টগ্রামের সিলভারস্ক্রিন; সুগন্ধা সিনেমা হল; বগুড়ার মধুবন এবং পাবনার রূপকথা।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মঞ্চ থেকে অভিনেত্রীকে নেমে যেতে বাধ্য করলেন ভক্তরা
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
ঈদে ভক্তদের বিশেষ উপহার দিলেন সালমান
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
X
Fresh