Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ০৮:৩০
আপডেট : ২১ নভেম্বর ২০২১, ০৮:৫৩
discover

মা হওয়ার পর নতুন সুখবর দিলেন প্রীতি জিনতা

মা হওয়ার পর নতুন সুখবর দিলেন প্রীতি জিনতা

একের পর এক সুখবর দিচ্ছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। সম্প্রতি সারোগোসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন তিনি। এই অভিনেত্রীর কোলজুড়ে এসেছে এক কন্যা ও এক পুত্রসন্তান। কন্যার নাম রেখেছেন জিয়া এবং পুত্রের নাম রেখেছেন জয়। সেই রেশ কাটতে না কাটতেই ফের সুখবর দিলেন অনিন্দ্য সুন্দরী এই অভিনেত্রী। আসছে বছর নতুন সিনেমায় কাজ শুরুর মাধ্যমে বলিউডে ফিরছেন প্রীতি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, প্রীতি পরিচালক দানিশ রেনজুরের নতুন সিনেমা দিয়েই নাকি বলিউডে ফিরতে যাচ্ছেন। সিনেমাটির শুটিং হবে কাশ্মীরে। ওই অঞ্চলের এক নারীর চরিত্রে দেখা যাবে তাকে।

জানা গেছে, মা ও মেয়ের সম্পর্ক নিয়ে সিনেমার গল্প তৈরি হবে। তবে সিনেমাটিতে প্রীতি ছাড়া আর কোন কোন অভিনেতা থাকবেন, সেই বিষয়ে এখনও মুখ খোলেননি সংশ্লিষ্টরা।

গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে ইনস্টাগ্রামে এক স্ট্যাটাসে উচ্ছ্বাস প্রকাশ করে মা হওয়ার খবর জানিয়ে প্রীতি লেখেন, ‘সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত। আমরা আজ পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে। কারণ আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ পরিবারে এসেছে। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। অবিশ্বাস্য এই যাত্রার সঙ্গে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতি জিনতা। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল। একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। বিয়ের পর দেশ ছেড়ে মার্কিন মুল্লুকে পাড়ি জমান। সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন প্রীতি। দীর্ঘদিন পর মুম্বাইতে ফেরেন অভিনেত্রী। তবে তা কোনো সিনেমার জন্য নয়, আইপিএলে ক্রিকেট দল কিনে স্পোর্টসের সঙ্গে জড়ান।

প্রসঙ্গত, শুধু প্রীতি জিনতাই নয়, এর আগে শাহরুখ খান, করন জোহর, আমির খান, একতা কাপুরসহ বেশ কয়েকজন বলিউড তারকা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS