Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

হবু বর-বউ : কার কত টাকা?

হবু বর-বউ  কার কত টাকা
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের আলোচিত প্রেমিক যুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের আয়োজনে কোন কমতি রাখতে চান না তারা।

বিয়ের জন্য ইতোমধ্যেই ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। বিয়ের রাতে ক্যাটরিনাকে দেখা যাবে লেহেঙ্গা-চোলিতে। তার পোশাক ডিজাইন করছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

তাদের রাজকীয় বিয়েতে রাজকীয় মেন্যু থাকবে না, তা কী করে হয়। জানা গেছে, পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ানসহ দেশ-বিদেশের নানা ক্যুইজিন তাদের বিয়ের মেনুতে থাকবে।

রাজকীয় বিয়ের চর্চার মধ্যেই প্রকাশ্যে এসেছে ক্যাটরিনা ও ভিকির সম্পদের হিসাব। বলিউডভিত্তিক একাধিক গণমাধ্যম তাদের সম্পদের খতিয়ান তুলে ধরেছে। সেখানে দেখা যায়, ক্যাটরিনার চেয়ে ভিকি মাইলখানেক পিছিয়ে!

২০০৩ সালে বলিউডে যাত্রা শুরু করেন ক্যাটরিনা। এখন পর্যন্ত ৪০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের মধ্যে তিনি একজন।

ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ক্যাটরিনা কাইফের মোট সম্পদের পরিমাণ প্রায় ২২৪ কোটি রুপির মতো।

জানা গেছে, মুম্বাইয়ে ৪৫ কোটি রুপির বাংলো রয়েছে ক্যাটরিনার। লন্ডনে যে বাংলো রয়েছে তার মূল্য ৭ কোটি রুপি। এ অভিনেত্রীর গ্যারেজে রয়েছে অডি, রেঞ্জ রোভার ও মার্সিডিজের মতো বিলাসবহুল গাড়ি।

সম্প্রতি ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’ মুক্তি পেয়েছে। ইতোমধ্যে বক্স অফিসে ছবিটি আয় করেছে ১৫০ কোটি রুপি। এই অভিনেত্রীর ঝুলিতে বক্স অফিসে হিট সিনেমা থাকায় তিনি সিনেমাপ্রতি পারিশ্রমিক নেন ১১ কোটি রুপি। বিজ্ঞাপনের জন্য নেন অন্তত ৬ থেকে ৭ কোটি রুপি।

অন্যদিকে মূল চরিত্রের অভিনেতা হিসেবে ভিকির ক্যারিয়ার শুরু হয়েছে ২০১৫ সালে ‘মাসান’ সিনেমার মাধ্যমে। এ পর্যন্ত তাকে দেখা গেছে এক ডজন সিনেমায়। এর মধ্যে রয়েছে ‘উরি’, ‘সাঞ্জু’, ‘রাজি’, ‘সর্দার উধম’-এর মতো প্রশংসিত সিনেমা।

বর্তমানে ভিকি প্রতিটি সিনেমার জন্য ৩-৪ কোটি রুপি পান। এছাড়া বিজ্ঞাপনের জন্য নেন দুই থেকে আড়াই কোটি রুপি। সবমিলে ভিকির সম্পদের পরিমাণ ২৫ কোটির মতো।

কেবল সম্পদে নয়, বয়সেও ভিকির চেয়ে অনেকখানি এগিয়ে ক্যাটরিনা। ভিকির বয়স এখন ৩৩ বছর। অন্যদিকে ক্যাটরিনা পার করেছেন ৩৮ বছরের সীমানা।

প্রসঙ্গত, এখনো গুঞ্জন আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে। তবে ভিকি বা ক্যাটরিনা তাদের বিয়ের ব্যাপারে এখনো টুঁ শব্দটি করেননি।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS