Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

ভক্তের ফোন ছিনিয়ে নিলেন জন আব্রাহাম (ভিডিও)

ভক্তের ফোন ছিনিয়ে নিলেন জন আব্রাহাম (ভিডিও)

বলিউড অভিনেতা জন আব্রাহাম। বেশকিছু দিন ধরে নতুন সিনেমার জন্য আলোচনায় রয়েছেন। সম্প্রতি ভিডিও করার সময় এক ভক্তের হাত থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, দুই তরুণ বাইকে বসে মোবাইল দিয়ে জনের হেঁটে আসার ভিডিও করছেন। আর কাছে আসতেই তাদের হাত থেকে ফোন ছিনিয়ে নেন জন। তবে এরপর যা করলেন তা হয়তো ওই দুই ভক্ত ভাবতেও পারেননি। সেলফি ক্যামেরার দিকে তাকিয়ে সবার কুশল জিজ্ঞাসা করেন। তারপর ফোন ফিরিয়ে দেন তিনি।

জনের এই কাণ্ড অনেকেই ভূয়সী প্রশংসা করছেন। তারকা হয়েও এমন সৌজন্যবোধের কারণে ‘মাটির মানুষ’, ‘ভালো মনের’ লিখে মন্তব্য করছেন ভক্তরা।

প্রসঙ্গত, ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন জন আব্রাহাম। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত সিনেমা ‘সত্যমেভ জয়তে টু’। এটি অ্যাকশন ফিল্মের সিক্যুয়াল, যেখানে জন একজন বিচার-যোদ্ধা হিসাবে অভিনয় করেছেন; যিনি সিস্টেম পরিষ্কার করার জন্য দুর্নীতিবাজ পুলিশ অফিসারদের হত্যা করেন। ছবিতে দ্বৈত চরিত্রে হাজির হতে চলেছেন জন।মিলাপ জাভেরি পরিচালিত সিনেমাটি আগামী ২৬ নভেম্বর মুক্তি পাবে।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS