• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আরিফিন শুভর অ্যাকশন র‍্যাপ ‘কইরা দেখা’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ নভেম্বর ২০২১, ১৩:২১
আরিফিন শুভর অ্যাকশন র‍্যাপ ‘কইরা দেখা’

এক সিনেমা দিয়ে আরিফিন শুভ একের পর এক চমক দেখিয়েই যাচ্ছেন। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য শুরু থেকেই নতুন নতুন চ্যালেঞ্জ নিতে দেখা গেছে এই অভিনেতাকে। পুলিশ অ্যাকশন থ্রিলারটির জন্য ব্যাপকভাবে বডি ট্রান্সফরমেশন করে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এবার এই সিনেমার জন্য গায়ক হিসেবেও ধরা দিচ্ছেন শুভ।

‘মিশন এক্সট্রিম’র জন্য প্রথমবার অ্যাকশন র‍্যাপ গান গেয়েছেন তিনি। ‘কইরা দেখা’ শিরোনামের গানটির সঙ্গীত পরিচালনা করেছেন অদিত। কথা লিখেছেন ব্ল্যাক জ্যাং। এটি মূলত সিনেমাটির প্রোমশনাল গান হিসেবে ২০ নভেম্বর প্রকাশ পেতে যাচ্ছে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, অ্যাকশনের সাথে র‍্যাপের একটা নিবিড় সম্পর্ক রয়েছে যা, আমাদের চলচ্চিত্রে খুব একটা দেখা যায় না। অন্যদিকে দেশের র‍্যাপ লাভারের সংখ্যাও কম নয়। তাই তাদের কথা বিবেচনা করে আমরা প্রমোশনাল গান হিসেবে একটি র‍্যাপ উপহার দিচ্ছি। আশা করি সবারই এটা ভালো লাগবে।

‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক ফয়সাল আহমদ বলেন, আমি নিশ্চিত এই গানের মাধ্যমে দর্শকরা সিনেমার সিকুয়েন্সের একটা দারুণ আমেজ অনুভব করবেন। একটি আন্তর্জাতিক মানের গান হিসেবে অনেকেই এটা নিয়ে গর্ব করতে পারবেন।

সঙ্গীত পরিচালক অদিত রহমান বলেন, গানটি করার পর থেকেই ভিন্ন রকমের একটা ভালো লাগা কাজ করছে। দেশীয় সিনেমায় র‍্যাপ গানের সাথে অ্যাকশন সিকুয়েন্সের এমন সংমিশ্রণ বেশ বিরল।

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব আগামী ৩ ডিসেম্বর একযোগে দেশ ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। ইতোমধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির কাঙ্ক্ষিত ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে।

সিনেমাটি ৪ টি মহাদেশের প্রায় ৮টি দেশে বাংলাদেশের সাথে ৩ ডিসেম্বর একযোগে মুক্তির বিষয় নিশ্চিত করেছে প্রযোজন প্রতিষ্ঠান। পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরিফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম : চঞ্চল চৌধুরী
মাকে নিয়ে শুভর আবেগঘন স্ট্যাটাস
আরিফিন শুভ’র মা আর নেই
‘মুজিব’ সিনেমার নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট
X
Fresh